ঠাকুরগাঁসংবাদ সারাদেশসারাদেশ

ঠাকুরগাঁওয়ে ট্রেনের টিকিট কালোবাজারি  গ্রেফতার 

লিমন সরকার ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ে ট্রেনের টিকিট বিক্রির সময় ৮টি টিকিটসহ জাহাঙ্গীর আলম (৩৫) নামে এক এক যুবলীগ নেতাকে গ্রেফতার করেছে রেলওয়ে পুলিশ।

গতকাল ১৬ নভেম্বর মঙ্গলবার দিবাগত রাতে ঠাকুরগাঁও রোড রেল স্টেশন এলাকা থেকে তাকে টিকিটসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। রেলওয়ে পুলিশের হাতে গ্রেফতার হওয়া জাহাঙ্গীর আলম ছিট চিলারং গ্রামের নূর ইসলামের ছেলে ও ঠাকরগাঁও পৌরসভার ১২ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও পৌরসভার ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর একরামুদৌল্লাহ সাহেব। তিনি জানান, রেলের টিকিট কালোবাজারিদের কারণে জেলা জুড়ে এ ওয়ার্ডের বদনাম ছড়িয়ে পড়েছে।

বুধবার সকালে এ বিষয়ে দিনাজপুর রেলওয়ে পুলিশের ওসি এরশাদুল হক ভূঞা জানিয়েছেন, গতকাল রাতে একতা ট্রেনের ৮ টি টিকেটসহ জাহাঙ্গীর আলম নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রস্ততি চলছে।

এদিকে ১২ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম কালোবাজারির টিকিটসহ গ্রেফতারের বিষয়ে তার বিরুদ্ধে সাংগঠনিক কোনো ব্যবস্থা গ্রহন করা হবে কি না জানতে পৌর যুবলীগের আহ্বায়ক আমির হোসেন খাঁন রুবেল এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ব্যক্তির অপকর্মের দায় দল কখনো নেবে না।

আমরা বিষয়টি অবগত হয়েছি এবং অভিযোগের সত্যতা প্রমাণিত হলে তার বিরুদ্ধে সাংগঠনিকভাবে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button