জয়পুরহাটসংবাদ সারাদেশ

জয়পুরহাটে স্বামী হত্যা মামলায়-স্ত্রী ও তার প্রেমিকের মৃত্যুদণ্ড

জয়পুরহাটে পরকীয়ার জেরে স্বামী জামিরুল হত্যা মামলায় স্ত্রী জোৎসনা বেগম ও তার প্রেমিক শাহীন মিয়াকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। আজ সোমবার দুপুরে জয়পুরহাটের অতিরিক্ত দায়রা জজ প্রথম আদালতের বিচারক নুরুল ইসলাম এ রায় দেন।

বিষয়টি নিশ্চিত করেছেন আদালতের সরকারি কৌঁসুলি নৃপেন্দ্র নাথ মন্ডল পিপি।  

দণ্ডপ্রাপ্ত জোৎসনা বেগম ক্ষেতলাল উপজেলার মহব্বতপুর দুর্গাপুর গ্রামের মোখলেছার রহমানের মেয়ে জোৎসনা বেগম এবং আটিদাশড়া গ্রামের বুলু মিয়ার ছেলে শাহিন মিয়া ওরফে বাবু।

জানা যায়, জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার মহব্বতপুর দুর্গাপুর গ্রামে জামিরুল ইসলাম তার স্ত্রী জোৎসনা বেগমকে নিয়ে শ্বশুর বাড়িতে ঘরজামাই থাকতেন। একপর্যায়ে স্ত্রী জোৎসনা বেগমের সঙ্গে একই উপজেলার আটিদাশরা গ্রামের বুলুর ছেলে শাহিন মিয়া ওরফে বাবুর অবৈধ প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। বিষয়টি জোৎসার স্বামী জামিরুল জানতে পারলে তার স্ত্রী ও তার প্রেমিক মিলে ২০১৫ সালের ৯ নভেম্বর বিকেল ৩টায় জামিরুলকে হত্যা করেন।  

ঐ ঘটনায় নিহতের চাচা ছানাউল ইসলাম বাদী হয়ে ওই দিনই ক্ষেতলাল থানায় মামলা করেন। পরবর্তীতে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মোহাম্মদ নজরুল ইসলাম ২০১৬ সালের ২ মার্চ আদালতে অভিযোগ পত্র দাখিল করেন।

দীর্ঘ শুনানি শেষে আজ আদালতের বিচারক এ রায়ের আদেশ দেন।  মামলার সরকারি পক্ষের আইনজীবী ছিলেন নৃপেন্দ্র নাথ মন্ডল পিপি, গকুল চন্দ্র মন্ডল এপিপি। আর আসামি পক্ষের আইনজীবী ছিলেন এ কে এম মামুনুর রহমান সরদার।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button