চাপাই নবাবগঞ্জচাপাইনবাবগঞ্জসারাদেশ

সোনামসজিদ সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের দায়িত্ব ভার গ্রহণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

আইনি জটিলতা শেষ করে চাঁপাইনবাবগঞ্জ সোনামসজিদ স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের পূর্বের কমিটির নেতৃবৃন্দ আবারও দায়িত্বভার গ্রহণ করলেন।

মঙ্গলবার (৩ আগস্ট) দুপুরে পানামা পোর্ট লিংক লিমিটেডের হলরুমে এই দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নৌ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য চাঁপাইনবাবগঞ্জ গনমানুষের নেতা ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।

অ্যাসোসিয়েশনের সভাপতি মো. হারুন অর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন, সাধারণ সম্পাদক সাবেক এমপি মো. আব্দুল ওদুদ, জেলা আ.লীগের সহ-সভাপতি আব্দুল মতিন, জেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আশরাফুল ইসলাম, জেলা পরিষদ সদস্য আব্দুল হাকিম ও শাহিদা আকতার রেখা, শিবগঞ্জ উপজেলা আ.লীগের যুগ্ম সম্পাদক সাজেদুল হক সাজু, শিবগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি অধ্যাপক রফিকুল আলম প্রমূখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, সিএন্ডএফ অ্যাসোসিয়েশনের সদস্য জিএম বাবুল চৌধুরী । অনুষ্ঠানে সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করেন মেসার্স কনফিডেন্স কার্গো লিমিটেডের স্বত্বাধিকারী হারুন অর রশিদ এবং সাধারণ সম্পাদক হিসেবে দ্বায়িত্ব গ্রহণ করেন মেসার্স এম এ করিমের পরিচালক শফিউর রহমান টানু।

উল্লেখ্য, গত ২৫ জুলাই রেজিষ্ট্রার অব ট্রেড ইউনিয়নের কার্যালয় বিভাগীয় শ্রম দপ্তর রাজশাহীর সহকারি পরিচালক মো. আলমুতাজিদুল ইসলাম স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে জানানো হয়, উল্লেখিত দপ্তরে ইতিপূর্বে দাখিলকৃত কমিটি ২টি আইনানুগ না হওয়ায় শ্রম আইন, ২০০৬ ও তদীয় বিধিমালা-২০১৫ এর অনুমোদিত গঠনতন্ত্র এবং মহামান্য সুপ্রিম কোর্টের রিট পিটিসন নং ৭৩৭২/২০১১ ও ৪৩১৬/২০১৪ এর ৮-৭-২০১৪ খ্রীঃ তারিখের প্রদত্ত নির্দেশনা মোতাবেক এাসোসিয়েশনের নির্বাচন সংক্রান্ত সাধারণ সভা/বিশেষ সাধারণ সভা হতে শুরু করে নির্বাচনের প্রতিটি কার্যক্রমে অত্র দপ্তরের প্রতিনিধির উপস্থিতির বিষয়টি নিশ্চিত করে নির্বাচন সম্পন্ন করার জন্য মেয়াদ উত্তীর্ণ কমিটিকে নির্দেশনা দেয়। পরিপ্রেক্ষিতে আজ পূর্বের মেয়াদ উত্তীর্ণ কমিটির সদস্যরা দায়িত্বভার গ্রহণ করেন। উল্লেখ থাকে যে বর্তমান কমিটি দ্বায়িত্বে না থাকায় বন্দরের সকল কার্যক্রম বিতর্কিত হতে থাকে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button