চাপাই নবাবগঞ্জচাপাইনবাবগঞ্জসংবাদ সারাদেশ

ভারতীয় সীমান্ত এলাকায় বিদেশি পিস্তল এবং গুলিসহ আটক ২

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

ভারতীয় সীমান্ত এলাকায় বাংলাদেশের অভ্যন্তরে ১টি বাড়ি তল্লাশি করে আমেরিকার তৈরি পিস্তল, গুলি এবং ম্যাগজিন সহ চোরাকারবারি ২ ভাইকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি। একটি বিশেষ গোয়েন্দা সংস্থার তথ্যে, গত কাল শুক্রবার (১৪ এপ্রিল) রাত ২টার দিকে অভিযান চালিয়ে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কয়লাবাড়ী এলাকা থেকে তাদের অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন, শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের সোনামসজিদ কয়লাবাড়ি এলাকার মোর্শেদ আলীর ছেলে মো. শহিদুল (৩০) এবং তার ভাই মো. দেলোয়ার হোসেন (২৫)।

বিজিবি বলেন, গতকাল শুক্রবার (১৪ এপ্রিল) রাত ২ টার পর থেকে ব্যাটলিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল গোলাম কিবরিয়া এবং উপ অধিনায়ক মেজর খন্দকার শাহরিয়ার আলমের নেতৃত্বে ২টি বিশেষ টহল দল প্রায় ২ ঘন্টা ৪৫ মিনিট ধরে অভিযান পরিচালনা করে, ৭.৬৫ মি.মি. ১টি বিদেশি পিস্তল, ৬ রাউন্ড গুলি, ২টি ম্যাগজিন এবং ২টি মোবাইল ফোনসহ তাদের ২ ভাইকে গ্রেফতার করেন।

বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবি ৫৯ (রহনপুর) ব্যাটলিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল গোলাম কিবরিয়া আরো বলেন, গ্রেফতারকৃত ২ ভাই পেশাদার চোরাকারবারি, তাদের নামে এর আগের ৪টি অবৈধ চোরাচালানে জড়িত থাকার অভিযোগে মামলা আছে।

বিজিবি অধিনায়ক জানান, ভারতীয় চোরাকারবারীরা যেন সীমান্ত অতিক্রম করে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করতে না পারে সেই লক্ষে সীমান্তে টহল ব্যবস্থা জোরদার করা হয়েছে। এ ছাড়াও মাদক এবং অবৈধ চোরাচালান বন্ধে ব্যাটালিয়ন সদর দপ্তর হতে বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে, সীমান্ত দিয়ে মাদক এবং অবৈধ চোরাচালানের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ করে ধারাবাহিক অভিযান পরিচালনা চলমান আছে বলেও জানিয়েছেন তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button