চাপাই নবাবগঞ্জচাপাইনবাবগঞ্জরাজশাহী সংবাদ

বিতর্ক থেকে রক্ষা পেল বন্দরের নবগঠিত কমিটি

সোহাগ আলীঃ

কালো ছোবলের রষানল থেকে বেরহয়ে  শেষে আবারো চাঁপাই নবাবগঞ্জ সোনামসজিদ  বন্দরের সিএন্ড এফ এর নতুন কমিটি গঠিত হয়েছে। ৩ আগষ্ট সোনামসজিদ বন্দরের পানামা পোর্ট লিংক লিমিটেডের হলরুমে পোর্টের সুনাম ধন্য প্রকৃত ব্যবসায়ীদের মাঝে থেকে বাছাই করে এই নবাগত কমিটির দায়িত্বভার দেওয়া হয়।

এ সময় আস্যোসিয়েশনের সভা[পতির দায়িত্বভার ভার গ্রহন করেন পোর্টের একাধিকবার পরিক্ষিত নেতা মেসার্স কনফিডেন্স কার্গো লিমিটেডের স্বত্বাধিকারী মোঃ হারুন অর রশিদ।সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বভার গ্রহন করেন মেসার্স এম এ করিমের পরিচালক শফিউর রহমান টানু। এ সময় চাঁপাই নবাবগঞ্জ জেলার আওয়ামীলীগের মেরুদন্ড পর্যায়ের সকল নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। শিবগঞ্জের মাটি ও মানুষের নেতা যোগ্য পিতার যোগ্য সন্তান সংসদ সদস্য ডাঃ সামিল উদ্দিন আহম্মেদ শিমুলের উপস্থিতিতে পোর্টের নবগঠিত কমিটিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সর্বস্তরের ব্যবসায়ীরা।

৪ আগষ্ট মিডিয়া কর্মীদের দেখে ছুটে আসেন কোন ঠাসা ব্যবসায়ীরা। তারা বলেন আমরা এক নাটকীয় কমিটির রষানলে পড়ে এই পোর্টের সকল সুনাম নষ্ট করতে বসেছিলাম। তারা বলেন আমরা দেশের জন্য যেমন বৈধ মালামাল গ্রহন করি তেমন ভারতীয় ব্যবসায়ীরাও আমাদের নিকট ভালো কিছু আসা করে। তিনি বলেন  মাঝ খানে আমাদের এই পোর্টে এক নাটকীয় কমিটি হয়ে আমরা তাদের নিকট ও আলোচনার খরাক হয়েছি।

দীর্ঘ আইনি পক্রিয়া শেষ করে এই কমিটি নতুন ভাবে দায়িত্বভার গ্রহন করায় সকল শ্রেনির মানুষ তাদের সাধুবাদ জানিয়েছেন। তবে এমন দক্ষ যোগ্য ব্যক্তিদের এমন গুরুত্বপুর্ন জায়গায় নিয়ে আসার মুল শুভ শক্তিকে পোর্টের প্ক্ষ থেকে শুভেচ্ছা জানিয়েছেন সুশীল সমাজের অনেকেই। নবগঠিত কমিটির হলরুমের অনুষ্ঠান পরিচালনা করেন দলদরদী পোর্টের ব্যবসায়ীদের আস্থা ইসমাইল হোসেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button