চাপাই নবাবগঞ্জ

পঞ্চম শ্রেণির ছাত্রীকে ঘরে ঢুকে ধর্ষণ, বিষপানে আত্মহত্যা স্কুলছাত্রীর

সংবাদ চলমান ডেস্কঃ

চাঁপাইনবাবগঞ্জে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ঘরে ঢুকে ধর্ষণ করে আব্দুল বাসির নামে এক যুবক। ধর্ষণের শিকার ওই শিশুর আত্মহত্যার ঘটনায় অভিযুক্ত আব্দুল বাসির, তার বাবা তহিদুল ইসলাম ও মাকে গ্রেফতার করেছে পুলিশ।

গত শনিবার রাতে বাড়ি থেকে পালিয়ে পাশের জেলা রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় আত্মীয়ের বাড়িতে যাওয়ার পথে তাদের গ্রেফতার করা হয়।

জানা গেছে, গত ২০ সেপ্টেম্বর রাতে চাঁপাইনবাবগঞ্জ শহরের একটি গ্রামে আব্দুল বাসির তার চাচাতো বোন পঞ্চম শ্রেণির ছাত্রীকে ঘরে ঢুকে ধর্ষণ করে। এ সময় স্কুলছাত্রীর চিৎকারে তার মা ঘরের দরজা আটকে দেয়। পরে বাসিরের বাবা তার ছেলের সঙ্গে ওই স্কুলছাত্রীর বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ছেলেকে ছাড়িয়ে নিয়ে যায়।

পরে গত ২২ সেপ্টেম্বর চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মটন মিয়ার উদ্যোগে তার নিজ বাড়িতে উভয়পক্ষকে নিয়ে সালিশ বসানো হয়। এ সময় অভিযুক্ত আব্দুল বাসিরের অনুপস্থিতিতে অনুষ্ঠিত সালিশে বাসিরকে ৭২ হাজার টাকা জরিমানা করা হয়।

কিন্তু সালিশের সমাধান মানতে না পেরে ক্ষোভে ও অপমানে গত ২৫ সেপ্টেম্বর বিষপানে আত্মহত্যা করে ওই স্কুলছাত্রী। এ ঘটনায় গত শনিবার ভুক্তভোগীর বাবা বাদী হয়ে আব্দুল বাসির, তার বাবা তহিদুল ইসলাম, মা, ফুফু ও ফুফাকে আসামি করে মামলা দায়ের করেছেন।

বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি মোজাফফর হোসেন বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button