চাপাই নবাবগঞ্জচাপাইনবাবগঞ্জ

চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জে ট্রাক-মাহিন্দ্রার সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচজন।

আজ রবিবার বেলা ১১টার দিকে শিবগঞ্জ উপজেলার রানিহাটি কলেজ মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতরা হলেন- মাহিন্দ্রাচালক শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া এলাকার ৩০ বছর বয়সী হানিফ ও ট্রাকের হেলপার একই উপজেলার কানসাটের বিশ্বনাথপুর এলাকার বাবুল শাহার ছেলে ৩২ বছরের জয়দেব শাহ।

আহতরা হলেন- শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের বিশ্বনাথপুর গ্রামের বাবুল কুমার সাহার স্ত্রী চন্দ্র রানী সাহা, কানসাট ইউনিয়নের কালনী গ্রামের সলেমান আলীর ছেলে নাজির ও কানসাট গ্রামের মজলু রহমানের ছেলে আমিরুল ইসলাম, কানসাট ইউনিয়নের পুলিশ লাইস গ্রামের মনিরুল ইসলামের ছেলে নুর আমিন, মোবারক ইউনিয়নের মোবারকপুর গ্রামের আলাউদ্দীনের ছেলে ইমাম হোসেন।

চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের ইমারজেন্সি ইনচার্জ আনোয়ার রফিক জানান, এ দুর্ঘটনায় দুজনকে মৃত ও তিনজনকে গুরুতর অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। আহত ওই তিনজনের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। তিনি চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

এই বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, রানীহাটি কলেজমোড়ে ট্রাক আর মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুজন নিহত হন। গুরুতর আহত তিনজনকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আইনি ব্যবস্থা শেষে তাদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করে দেয়া হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button