চাপাইনবাবগঞ্জরাজশাহী সংবাদ

শিবগঞ্জে সাবেক ইউপি মেম্বারের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর কুমারটোলা এলাকা থেকে নাঈমুল হক মিনু (৬২) নামে সাবেক ইউপি মেম্বারের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল ৭টার সময় তার লাশ উদ্ধার করা হয়।

খবর পেয়ে শিবগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

নাঈমুল হক মিনু ছত্রাজিতপুর নারায়ণপুর এলাকার মৃত মহিরুদ্দিন মন্ডলের ছেলে। ১৯৮৪ সালে ছত্রাজিতপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মেম্বার ছিলেন মিনু।

পুলিশ ও এলাকাবাসী জানায়, মৃত নাঈমুল হক মিনু মেম্বারের বর্তমানে এক স্ত্রী ও তার দুই ছেলে এবং দুই মেয়ে রয়েছে। বড় ছেলে সোহেল রানা সেনাবাহিনীতে কর্মরত। দ্বিতীয় ছেলে জুয়েল রানা বর্তমান স্নাতক ডিগ্রি ক্লাসের ছাত্র। দুই মেয়ে বিবাহিত। মিনু মেম্বার প্রায় ৮-৯ বছর আগে দ্বিতীয় স্ত্রী হিসেবে একই এলাকার কুমারটোলা গ্রামের মৃত সেকান্দার আলীর মেয়ে বুড়ি বেগমকে বিয়ে করেন। বুড়ি বেগমের প্রথম স্বামীর নয়ন নামে ২০ বছরের একটি ছেলে সন্তান রয়েছে। গত ৪ বছর আগে বর্তমান ১ নম্বর ওয়ার্ড মেম্বার জামাল উদ্দিনের উপস্থিতিতে উভয়ের মাঝে বিচ্ছেদ (ডিভোর্স) হয়। ছাড়াছাড়ির পরেও তাদের প্রেম ভালোবাসার বা অবৈধ সম্পর্কের কোন ঘটনা ছিল কি না- এ ব্যাপারে জানতে চাওয়া হলে চেয়ারম্যান শামসুল হক কিছুই বলতে পারেননি।

উল্লেখ্য, ১৯৮৪ সালে ছত্রাজিতপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মেম্বার ছিলেন মিনু। পরবর্তীতে পাঁচবার ইউপি নির্বাচনে জয়লাভ করতে পারেনি।

এদিকে খবর পেয়ে শিবগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button