চাপাইনবাবগঞ্জরাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ওয়ান শুটারগান সহ অস্ত্র ব্যবসায়ী আটক ১

স্টাফ রিপোর্টারঃ

গতকাল ৫ ডিসেম্বর রাত ১১.৩০ ঘটিকায় চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানাধীন আঝোর গ্রামস্থ নামোপাড়াস্থ নাচোল টু রহনপুর পাকা রাস্তার উত্তর দিক সংলগ্ন বরেন্দ্র ডিপের পার্শ্বে অপারেশন পরিচালনা করে ৩ টি ওয়ান শুটারগান উদ্ধার সহ আসামি মোঃ মহসেন আলী (৪৫), পিতা মৃত কোরহান বিশ্বাস, মাতা মৃত ফাতেমা বেগম, সাং কোয়াইমারি, থানা-গোমস্তাপুর, জেলা-চাঁপাইনবাবগঞ্জ থেকে আটক করেছে।

ঘটনার বিবরণে জানা গেছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব ৫, রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানাধীন আঝোর গ্রামস্থ নামোপাড়াস্থ নাচোল টু রহনপুর পাকা রাস্তার উত্তর দিক সংলগ্ন বরেন্দ্র ডিপের পার্শ্বে ১ জন ব্যক্তি অস্ত্র নিয়ে অবস্থান করছে।

বিষয়টি ঊর্দ্ধতন কর্তৃপক্ষকে অবগত করে ১১.৩০ ঘটিকায় ঘটনাস্থল চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানাধীন আঝোর গ্রামস্থ নামোপাড়াস্থ নাচোল টু রহনপুর পাকা রাস্তার উত্তর দিক সংলগ্ন বরেন্দ্র ডিপের পার্শ্বে পৌঁছামাত্র র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ১ জন ব্যক্তি কৌশলে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় তাকে ঘটনাস্থলেই শপিং ব্যাগ সহ ১ জন ব্যক্তিকে আটক করা হয়।

উপস্থিত সাক্ষীদের উপস্থিতিতে ধৃত ব্যক্তিকে ব্যাপক জিজ্ঞাসাবাদের একপর্যায়ে সে স্বীকার করে যে, তার হাতে থাকা শপিং ব্যাগে অস্ত্র আছে। সাক্ষীদের উপস্থিতিতে ধৃত আসামী মোঃ মহসেন আলী (৪৫) এর দেহ তল্লাশীকালে তাহার দেখানো ও নিজ হাতে বের করে দেওয়া মতে উক্ত আসামীর ডান হাতে থাকা ১ টি শপিং ব্যাগের ভিতরে স্বচ্ছ পলিপ্যাকে রাখা ৩ টি এক নলা বিশিষ্ট ওয়ান শুটারগান উদ্ধার করেন।

উক্ত ধৃত আসামীর বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানায় ধারা- ১৮৭৮ (সংশোধন ২০০২) এর ১৯ অ মামলা রুজুর কার্যক্রম চলমান রয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button