চাপাইনবাবগঞ্জরাজশাহীসংবাদ সারাদেশসারাদেশ

রাজশাহীতে অস্ত্র কারবারি আটক ১

স্টাফ রিপোর্টারঃ

গতকাল শুক্রবার ৮.৩০ ঘটিকায় চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানাধীন বংপুরস্থ মুরগীর ফার্মের সামনে ফাকা জায়গায় অপারেশন পরিচালনা করে ৩ টি ওয়ান শুটারগান উদ্ধার করেন এবং মোঃ মিঠন মিয়া (২৪), পিতা মোঃ আব্দুল লতিফ, মাতা মাছেদা বেগম, সাং জগৎ, থানা গোমস্তাপুর, জেলা চাঁপাইনবাবগঞ্জ থেকে আটক করেছে।

ঘটনার বিবরণে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোম্পানী কমান্ডার মেজর মোঃ নাজমুস শাকিব এর নেতৃত্বে র‌্যাব ৫, রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানাধীন বংপুরস্থ মুরগীর ফার্মের সামনে ১ জন ব্যক্তি মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

বিষয়টি ঊর্দ্ধতন কর্তৃপক্ষকে অবগত করে ৭.৩৫ ঘটিকায় ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা হই। ৮.৩০ ঘটিকায় চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানাধীন বংপুরস্থ মুরগীর ফার্মের সামনে ফাকা জায়গায় পৌঁছামাত্র র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ১ জন ব্যক্তি কৌশলে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় তাকে ঘটনাস্থলেই ডান হাতে থাকা ১টি শপিং ব্যাগসহ ধৃত করা হয়।

আসামী মোঃ মিঠন মিয়া (২৪) এর দেহ তল্লাশী করে তার ডান হাতে থাকা ১টি লাল-কালো রংয়ের শপিং ব্যাগের ভিতরে রাখা ৩ টি দেশীয় লোহার তৈরী ১ নলা বিশিষ্ট ওয়ান শুটার গান, যার প্রতিটির দৈর্ঘ্য ২৩ সেঃমিঃবিশেষ গ্রীপার যুক্ত, প্রতিটি গানে হেমার, ট্রিগার সংযুক্ত এবং ফায়ারিং পিন বিহীন।

উক্ত আসামীর বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানায় ১৮৭৮ এর ১৯অ ধারায় মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button