চাপাইনবাবগঞ্জসংবাদ সারাদেশ

চাঁপাইনবাবগঞ্জে এক দগ্ধ নারীর লাশ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জে অজ্ঞাত এক নারীর পোড়া মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার ৬ জানুয়ারি রাতে পৌর এলাকার ১ নম্বর ওয়ার্ডের মহাডাঙ্গার এক ফসলী জমি থেকে ওই নারীর লাশটি উদ্ধার করে পুলিশ।

স্থানীয় বাসিন্দা আব্দুল্লাহ, রনি ও সেলিম বলেন, এশার নামাজ শেষে এলাকায় স্থানীয়রা বসে গল্প করছিলাম। হঠাৎ মাঠের দিকে তাকালে আগুন দেখতে পেয়ে আমরা কয়েকজন এগিয়ে যায়। পরে কাছে গিয়ে দেখি এক নারী আগুনে পুড়ছে। তবে আশেপাশে আর কাওকে দেখতে না পেয়ে ৯৯৯ এ কল করে পুলিশকে জানায় এবং পানি দিয়ে নেভানোর চেষ্টা করা হয়।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ১নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আহম্মেদ রঞ্জু বলেন, আমি নির্বাচনী কাজে এলাকার বাইরে ছিলাম। পরে রাত সোয়া ৮টার দিকে মুঠোফোনে জানতে পেরে ঘটনাস্থলে এসে পুলিশ ও স্থানীয়দের দেখতে পাই।

এ বিষয়ে ঘটনাস্থলে থাকা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু রহমান জানায়, খবর পেয়ে মহাডাঙ্গার ধাবার মাঠে পুলিশ উপস্থিত হয়ে অজ্ঞাত যুবতীর লাশটি উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। লাশটি শনাক্ত করা সম্ভব না হলেও মরদেহের পাশ থেকে বেশ কিছু আলামত উদ্ধার করা হয়েছে। তবে কে বা কারা এই জঘণ্য অপরাধ ঘটিয়েছে তা তদন্ত করে পরবর্তী আইনগত ব্যাবস্থা নেয়া হবে বলেও জানায় তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button