চাপাইনবাবগঞ্জ

চাঁপাইনবাবগঞ্জে আরটি-পিসিআর ল্যাবের দাবিতে যুবলীগের মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জে আরটি-পিসিআর ল্যাবের দাবিতে যুবলীগের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা ১২টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে জেলা যুবলীগের ব্যানারে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

ঘণ্টাব্যাপী মানববন্ধনের বক্তব্য রাখেন, জেলা যুবলীগের সভাপতি সামিউল হক লিটন, যুবলীগের সাধারণ সম্পাদক আমানুল্লাহ বাবু, সদর উপজেলা যুবলীগের সভাপতি আসাফুদ দৌলা ও সাধারণ সম্পাদক লেলিন প্রামানিকসহ যুবলীগের নেতৃবৃন্দ।

জেলা যুবলীগের সভাপতি সামিউল হক লিটন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের সেবায় অনেক কিছু করেছেন। আমরা মানববন্ধনের মাধ্যমে প্রধানমন্ত্রী দাবি জানাই, চাঁপাইনবাবগঞ্জে মহামারি করোনা ভাইরাস পরীক্ষার জন্য একটি আরটি-পিসিআর ল্যাব উপহার দিবেন।

তিনি আরো বলেন, করোনাভাইরাসের ফলাফল পেতে দেরি হওয়ায়, দিন দিন করোনায় জেলায় ভেতরে ভেতরে মহামারি আকার ধারণ করা শুরু হয়েছে। করোনার দ্রুত ফলাফল ও করোনা সংক্রমণ রোধে আরটি পিসিআর ল্যাব স্থাপন জরুরি হয়েছে পড়েছে।

বর্তমানে সংক্রমণের হার অনেক বেশি। রাজশাহী ও ঢাকায় নমুনা পরীক্ষায় অনেক সময় লাগে। এ অবস্থায় চাঁপাইনবাবগঞ্জে আরটি-পিসিআর ল্যাবের দাবি তুললো জেলা যুবলীগ। অপর দিকে জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ডা. গোলাম রাব্বানী ফটিক, জেলা জাপার সাধারণ সম্পাদকসহ অনেকই সামাজিক যোগাযোগমাধ্যমে একই দাবি তুলেছেন।

উল্লেখ্য, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ইতোমধ্যে চাঁপাইনবাবগঞ্জে ২ জন মারা গেছেন। তাদের মধ্যে একজন মহিলা মারা যাওয়ার পর করোনার রিপোর্ট আসে পজিটিভ। আর অপরজন নেসকোর উচ্চমান হিসাব সহকারী রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button