খেলাধুলা

টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

সংবাদ চলমান ডেস্ক : পচেফস্ট্রুমে আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে ফাইনালে টস জিতে বর্তমান চ্যাম্পিয়ন ভারতকে ব্যাটিংয়ে পাঠিয়েছে টাইগার যুবারা। টস জিতে টাইগার অধিনায়ক আকবর আলী জানিয়েছেন পিচের আদ্রতাকে কাজে লাগানোর জন্যই তার এই সিদ্ধান্ত।

এদিকে ভারতীয় দল অপরিবর্তিত থাকলেও বাংলাদেশ দলে একটি পরিবর্তন এসেছে। স্পিনার হাসান মুরাদের পরিবর্তে দলে ঢুকেছেন পেস বোলার অভিশেক দাস।

ক্রিকেট দুনিয়ায় অনেক অর্জন থাকলেও অতীতে কোনো পর্যায়েই আইসিসির কোনো টুর্নামেন্টে ফাইনালে পা রাখতে পারেনি বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকায় চলমান আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে বাংলাদেশের ক্রিকেটকে সেই ‘অনাবিষ্কৃত’ মঞ্চের সন্ধান এনে দিয়েছে আকবর আলীর দল। সেখানে রোমাঞ্চ আছে, আছে গৌরব অর্জনের এবং ইতিহাস গড়ার হাতছানি।

একনজরে দুই দলের সম্ভাব্য একাদশ:

বাংলাদেশ: পারভেজ হোসেন ইমন, তানজিদ হাসান তামিম, মাহমুদুল হাসান জয়, তৌহিদ হৃদয়, শাহদাত হোসেন, শামিম হোসেন, আকবর আলী (অধিনায়ক), রকিবুল হাসান, শরিফুল ইসলাম, তানজিম হাসান সাকিব ও অভিশেক দাস

ভারত: যশস্বী জাসওয়াল, দিব্বংশ সাক্সেনা, তিলক ভার্মা, প্রিয়াম গার্গ (অধিনায়ক), ধ্রুব জুয়েল, সিদ্ধেশ বীর, অথর্ব আঙ্কোলেকার, রবি বিষ্ণু, সুশান্ত মিস্র, কার্তিক ত্যাগী ও আকাশ সিং।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button