কুমিল্লাসংবাদ সারাদেশ

পৈয়াপাথর সমাজ কল্যাণ পরিষদের পূর্নাঙ্গ কমিটি গঠন

কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার পৈয়াপাথর গ্রামে পৈয়াপাথর সমাজ কল্যাণ পরিষদের পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার  (২২ জানুয়ারি) বিকালে পৈয়াপাথর বাবর আলী মসজিদ অভ্যন্তরে। আবুল কাসেমের সভাপতিত্বে অনুষ্ঠিত সংগঠনের সভায় কার্যনির্বাহী কমিটির সদস্যদের পরিচয় প্রদান করা হয়।

উক্ত সভা সঞ্চালন করেন বাবর আলী মসজিদের সেক্রেটারি দুলাল আহমেদ। এবং কমিটিতে মো:ফারুক ইসলাম কে সভাপতি ও মো:দুলাল আহমেদ কে সাধারণ সম্পাদক করা হয়।

উক্ত আলোচনায় সভাপতি ও সাধারণ সম্পাদক সংগঠনের প্রথম প্রত্যয় হিসেবে রাখেন, সমাজকে মাদক মুক্ত করা। সেই সাথে সংগঠনটির স্লোগান হলো “মাদক মুক্ত সমাজ চাই, সুন্দর জীবন গড়তে চাই।”

তারা আলোচনায় বলেন, সমাজকে সুন্দর করতে যত সামাজিক কর্মকান্ড আছে সবকিছুতেই আমরা ভূমিকা রাখবো এবং দৃঢ়ভাবে বলেন মাদককে নির্মুল করতে যা করনীয় আমরা করবো। এতে করে এলাকীবাসীও ঐক্যবদ্ধ হয়ে মাদকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে বর্জ্যকন্ঠে আওয়াজ তোলেন।

উক্ত কমিটিতে সহ-সভাপতি  হিসেবে আছে মো: সেলিম মেম্বার, মো: ইউনুস মিয়া সাংবাদিক,মো: ইকবাল হোসেন,মো: ইদন মিয়া, যুগ্ম সাধারণত সম্পাদক হিসেবে আছেন মো: মোস্তফা মিয়া, হাজী মো: কামরুল হাসান,মো: জালাল উদ্দীন,  মো:রফিকুল ইসলাম, ও মো: ওমর ফারুক। সাংগঠনিক সম্পাদক মো: মিয়াদ সরকার। সহ: সাংগঠনিক সম্পাদক হিসেবে আছে মো: আবু তাহের ( তারেক গাজী), মো: অলি আহমেদ, মো: সোহেল মিয়া, মো: মনির হোসেন, মো: দুলাল মিয়া।

ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো: মাহবুল, সহ: ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো: আলী হোসেন, অর্থ সম্পাদক মো: কাউছার আহমেদ, সহ: অর্থ সম্পাদক মো: জামাল হোসেন,দপ্তর সম্পাদক মো: রবিউল্লাহ, প্রশিক্ষণ ও গবেষণা বিষয়ক সম্পাদক মো:রুহুল আমিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: কাউছার, 

সমাজ কল্যাণ সম্পাদক শামীমুল ইসলাম, পাঠাগার সম্পাদক মো: আবু মুছা,আপ্যায়ন সম্পাদক মো: নাছির উদ্দীন মিঠন এবং নির্বাহী  সদস্য মো: আল আমিন সহ ২৮  সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button