কুমিল্লাসংবাদ সারাদেশসারাদেশ

কুমিল্লার মুরাদ নগরে তুচ্ছ ঘটনায় যুবককে কুপিয়ে হত্যা

শামীমুল ইসলাম কুমিল্লা প্রতিনিধিঃ

কুমিল্লার মুরাদনগর উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে আবদুস সাত্তার নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে এবং দুই জন আহত হয়েছে। নিহত আবদুস সাত্তার উপজেলার বাঙ্গরা বাজার থানার রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের কাঁঠালিয়াকান্দা গ্রামের মৃত ইসমাইল মিয়ার ছেলে। এবং আহতরা হলো, উপজেলার কাঁঠালিয়াকান্দা গ্রামের কামাল মিয়ার ছেলে সোহান এবং একই গ্রামের মৃত আমিন মিয়ার ছেলে তানভীর। গতকাল মঙ্গলবার (২ মে) রাত ৭টায় উপজেলার রামচন্দ্রপুর দক্ষিন ইউনিয়নের কদমতলী এলাকায় এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, দুই দিন আগে কদমতলী গ্রামের করিমের একাধিক বিয়েকে কেন্দ্রকরে তার ছেলে ইউনুছের সাথে একই গ্রামের নজরুলের কথা কাটাকাটি হয়। গতকাল মঙ্গলবার রাত ৭টার সময় বিষয়টি নিয়ে পুনরায় উভয়ের মধ্যে বাগবিতন্ডার এক পর্যায়ে দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় ইউনুছের লোকজন আবদুস সাত্তারকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীরা তাকে উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন চৌধুরী বলেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনায় জড়িত সন্দেহে করিমের এক নাতিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button