কুমিল্লাসংবাদ সারাদেশ

কুমিল্লার মুরাদনগরে করোনায় নিহত ১

শামীম, কুমিল্লা প্রতিনিধিঃ

মুরাদনগর উপজেলার ১৩ নং মুরাদনগর সদর ইউনিয়নের মুরাদনগর দক্ষিণপাড়ার মাকসুদা বেগম করোনা আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। করোনায় আক্রান্ত হবার পূর্ব থেকে মাকসুদা বেগম (৫৫) হৃদরোগে আক্রান্ত ছিলেন। গত ৫ই জুলাই মৃত মাকসুদা বেগম হৃদ রোগে আক্রান্ত হয়ে কিছুদিন ঢাকা হৃদরোগ হাসপাতালে ভর্তি ছিলেন, এবং অসুস্থত থাকায় তাকে অপারেশনের মাধ্যমে রিং পড়ানো হয়।

পরে এই মহামারী করোনায় আক্রান্ত হয়ে ১০ই জুলাই দুপুর ১২ সময় ঢাকার জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট হাসপাতালে মৃত্যুবরন করেন। ইন্নালিল্লাহি……….. রাজিউন। মৃত দেহ দাফনে মানবতায় এগিয়ে এসে আবারোও দৃষ্টান্ত স্থাপন করলেন মুরাদনগর, উপজেলার যুবলীগের আহ্বায়ক রুহুল আমিন, মামুন , বাবু , আলাউদ্দিন সহ ওরা এগারজনের একটি টিমের সদস্য এখনো মাঠে সক্রিয় আছেন তারা। সাথে আছেন, মমতাজ বেগম, জোহরা, আনোয়ারা , রহিমা , ঝরনা। যুবলীগের আহবায়ক জনাব , রুহুল আমিন, জানান করোণা মহামারী শুরু থেকে আজকে পর্যন্ত যতগুলো মানুষ মুরাদনগর উপজেলায় বসবাসরত উপসর্গ মহামারী করোনায় আক্রান্ত হয়ে ,পৃথিবী ছেড়ে পরলোক গমন লাভ করেছেন।

আমরা আমাদের কুমিল্লা ৩ সংসদীয় আসনের মাননীয় এমপি ,আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন (এফ সি এ) মহোদয়ের পূর্বের নির্দেশনায় থেকে এখন পর্যন্ত মুরাদনগর উপজেলায় এই কাজটি করে যাচ্ছি। এবং আমাদের এই মানবতার সেবা অব্যাহত থাকবে, ইনশাআল্লাহ । মৃত মাকসুদা বেগম, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন, মহামারী করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরন করেন। মৃত মাকসুদা বেগম ছিলেন ১৩ নং মুরাদনগর সদর ইউনিয়নের সাবেক, চেয়ারম্যান , মোস্তাক আহমেদ মাসুদ চেয়ারম্যানের চাচি, আমরা তাহার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি। আমরা মুরাদনগর উপজেলার সর্বস্তরের জনগণ মৃত মাকসুদা বেগমের আত্মার মাগফেরাত কামনা করছি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button