রাজশাহীরাজশাহী সংবাদসংবাদ সারাদেশ

রাজশাহী সদর পোস্ট অফিসের পরিদর্শকের প্রতারণা নিয়ে সংবাদ সম্মেলন

মোঃ সোহাগ আলীঃ

রাজশাহী সদর পোস্ট অফিসের পরিদর্শক রাকিবুল হাসানের ঘুষ দুর্নীতি হয়রানি নিয়ে ভুক্ত ভোগি সাইফুল ইসলাম নামের ব্যক্তি সংবাদ সম্মেলন করেছেন। ১৫ এপ্রিল শুক্রবার  বিকেলে রাজশাহী মডেল প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে চারঘাট থানার জোগির গোপরা গ্রামের আজের উদ্দিনের ছেলে  সাইফুল(৫০) বলেন ২০২১ সালের ৪ ফেব্রুয়ারি রাজশাহী সদর পোস্ট অফিসের পরিদর্শক রাকিবুল হাসান তাকে চারঘাট উপজেলার ডাকরা পোস্ট অফিসের শাখা পোস্ট অফিসে চাকরি পাইয়ে দেওয়ার কথা বলে নগদ ৩ লক্ষ টাকা গ্রহণ করেন।

সাইফুল ইসলাম  বলেন পোস্ট মাস্টার জেনারেল কাজী আসাদুল্লা ও ডেপুটি পোস্ট মাস্টার ওয়াহেদুজ্জামান এই লেনদেনের বিষয়টি অবগত।  পোস্ট অফিস পরিদর্শক রাকিবুল হাসান একই বছরের ২৭ মে পোস্ট অফিসে আবেদন করান সাইফুল ইসলাম কে। চাকরির আবেদনের দীর্ঘ সময় অতিবাহিত হলেও কোন সাড়া মিলছেনা পরিদর্শক রাকিবুল হাসানের। সাইফুল ইসলাম টাকা লেনদেন সহ সকল ঘটনা উল্লেখ করে রাজশাহীর পোস্ট মাস্টার জেনারেল ও ডেপুটি পোস্ট মাস্টার বরাবর একটি লিখিত আবেদন করেন।

তাতেও কোন সাড়া না পেয়ে রাজনৈতিক নেতা পর্যন্ত এই ঘটনা জানান ভুক্ত ভোগি সাইফুল ইসলাম। তিনি বলেন রাজনৈতিক নেতা কর্মীদের পরিদর্শক রাকিবুল হাসান বলেন তার চাকরি হবে বেশি বাড়া বাড়ি না করার পরামর্শ দেন।

রাজশাহী সদর পোস্ট অফিস ও জেনারেল পোস্ট অফিসে খবর নিয়ে যানা যায় রাকিবুল হাসানের নামে নানা অপকর্মের অভিযোগ রয়েছে তার নিজ দপ্তরে। নাম প্রকাশ না করার শর্তে একাধিক ব্যক্তি রাকিবুল হাসানের নামে বিভিন্ন অপকর্মের কথা উল্লেখ করে বলেন তার শেকড় খুব শক্ত বলেই নানা অভিযোগ নিয়ে ও বহাল রয়েছে। তবে সাইফুল ইসলামের নিকট থেকে রাকিবুল হাসান যে  ৩লক্ষ টাকা গ্রহণ করেছেন তার ষ্ট্যাম্প লিখিত প্রমান রয়েছে সাইফুল ইসলামের নিকট। উপর মহলে লিখিত অভিযোগ দেওয়ার  পরেও কিভাবে এমন বিষয় ধামা চাপা দিয়ে রাখা হয়েছে সেটি নিয়ে কথা বলতে রাজশাহীর ডেপুটি জেনারেল পোস্ট মাস্টার ওয়াহিদুজ্জামানের সাথে কথা বলতে চাইলে তাকে  মুঠো ফোনে পাওয়া যায়নি।

তবে পরিদর্শক রাকিব হাসান মুঠো ফোনে প্রথমে বলেন সাইফুল ইসলাম আমার মাধ্যমে আবেদন করেছে। টাকা লেনদেনের বিষয়ে জানতে চাইলে তিনি টাকা গ্রহনের বিষয় অস্বীকার করে পুনরায় বলেন আমি তাকে চিনিনা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button