কুমিল্লাসংবাদ সারাদেশসারাদেশ

কুমিল্লার গোমতী নদীর বেড়িবাঁধে কিশোরের লাশ উদ্ধার

কুমিল্লা প্রতিনিধিঃ

কুমিল্লার দেবীদ্বারে গোমতী নদীর ভেড়িবাঁধ সংলগ্ন ডোবা থেকে ১৫ বছর বয়সী জামসেদ আলম নামের এক কিশোরের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

উপজেলার সুবিল ইউনিয়নের শিবনগর গ্রামের কনু মেম্বারের বাড়ির পাশে গোমতী নদীর বেড়িবাঁধ সংলগ্ন ঝোপঝারবেষ্টিত একটি ডোবায় শিশুটিকে পড়ে থাকতে দেখা যায়। মাদকদ্রব্য নেওয়ার কারণে এক সময় সে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ে জামসেদ। নিহত জামসেদ দেবীদ্বার পৌর এলাকার ছোট আলমপুর গ্রামের রিকশা মেকার আবুল হাসেমের ছেলে। জামসেদ নিজেও অটোরিকশাচালক ছিল। কিন্তু মাদকের ছোবলে বেসামাল হয়ে পড়ে সে। গত তিন দিন আগে অটোরিকশা দুর্ঘটনায় তার বাম হাত ভেঙে যায়। আজ বুধবার সকালে স্থানীয় কৃষক আ. আলিম গরুর জন্য ঘাস কাটতে গিয়ে ওই মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। সংবাদ পেয়ে দেবীদ্বার থানার এসআই ফারুক আহমেদের নেতৃত্বে একদল পুলিশ এসে ওই কিশোরের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এসআই ফারুক আহমেদ জানান, গোমতী নদীর ভেড়িবাঁধ সংলগ্ন ডোবা থেকে উদ্ধার হয়া কিশোরের মরাদেহ তার পিতা মাতা শনাক্ত করেছেন। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে। ঘটনার তদন্ত চলমান রয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button