ঈশরদীপাবনা

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল

ঈশ্বরদী থেকে সৌরভ কুমার দেবনাথঃ

শনিবার ৫ ডিসেম্বর রাত ৮ ঘটিকার সময় ঈশ্বরদী উপজেলার সাঁড়া গোপাল পুর উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে বঙ্গবন্ধুর ভাস্কার্য ভাঙ্গচুরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের হয়।

বিক্ষোভ মিছিল শেষে বক্তব্য রাখেন এমপি পুত্র যুবলীগ নেতা দোলন বিশ্বাস। এসময় তিনি বলেন, রাতের আঁধারে যারা বঙ্গবন্ধুর ভাস্কর্যের ডান হাত, পুরো মুখমন্ডল ও বাঁ হাতের অংশ বিশেষ ভেঙ্গে ফেলেছে তারা এই জাতির কুলঙ্গার সন্তান। তারা বঙ্গবন্ধু কে ভালোবাসে না, তারা এই বাংলাদেশ কে ভালো চোখে দেখে না। যে বা যারাই এই জঘন্য কাজটি করেছে আমরা ঈশ্বরদী বাসী এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং এই জঘন্য তম কাজের সাথে যারা জড়িত আছে তাদের দ্রুত আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি প্রদানের দাবী জানাচ্ছি।

এই বিক্ষোভ প্রতিবাদ মিছিলে উপস্থিত ছিলেন, ঈশ্বরদী পৌর যুবলীগের সাধারন সম্পাদক আরিফুল ইসলাম লিটন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, জুয়েল চৌধুরী সাবেক প্রচার সম্পাদক, যুবলীগ নেতা ইমতেহাজ চৌধুরী মিলন, যুবলীগ নেতা মোশাররফ হোসেন নয়ন, যুবলীগ নেতা শরিফুল ইসলাম শরীফ, সাবেক পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমজাদ হোসেন অবুজ, সজিব মালিথা ছাত্র লীগ নেতা, মিজানুর রহমান মিজান, শাকিল আহম্মেদ সভাপতি ৩নং ওয়ার্ড, যুবলীগ নেতা উজ্জ্বল খন্দকার, ৩নং ওয়ার্ড যুবলীগের সাবেক সাধারন সম্পাদক করস শেখ, ইমদাদুল হক সোহাগ সহ যুবলীগ ও ছাত্র লীগের অসংখ্য নেতা কর্মী।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button