ঈশরদীপাবনারাজশাহী সংবাদ

অবশেষে ঈশ্বরদী থানার এ এসআই হাবিবের বদলী

 ঈশ্বরদী থেকে সৌরভ কুমার দেবনাথ

থানা ও নির্ভর যোগ্য  সুত্রে জানা গেছে, পুলিশ হেটকোয়ার্টাস থেকে  এ এস আই হাবিবুর রহমান হাবিব কে রাজশাহী রেঞ্জ থেকে ঢাকা রেঞ্জে বদলী করা হয়েছে। তবে কি কারনে বদলী করা হয়েছে তা জানা যায়নি।

অপর একটি সুত্র জানায় তাকে ঢাকা রেঞ্জের  হেডকোয়ার্টাস যোগদান করতে বলা হয়েছে। সম্প্রতি এ এস আই হাবিবুর রহমান হাবিব এর বিরুদ্ধে জাতীয়, সাপ্তাহিক ও অনলাইন পোর্টালে তার বিভিন্ন অপকর্মের বিষয় সংবাদ প্রকাশিত হওয়ায় তার বদলীর আদেশ হয়।

সেই বদলীর আদেশ আটক রেখে  জোর তদবির করে পূনরায় ঈশ্বরদী থানায় বহাল থাকে। এ এস আই হাবিবুর রহমান হাবিব এর ঈশ্বরদী ফাড়ী ও থানায় চাকরির সুবাদে বেশ কয়জন দালাল তার পিছনেমটর সাইকেল যোগে নিরহ মানুষ কে ধরে অবৈধ ভাবে টাকা আদায় করেছে বলে ব্যাপক অভিযোগ  রয়েছে। এমনকি একাধিক ফেনসিডিল ব্যাবসায়ীর সাথে তার গভীর সুসম্পর্ক ছিল বলে অভিযোগ রয়েছে।

বিশেষ করে ঈশ্বরদীর জনৈক একজন হিন্দু সম্প্রদায়ের ব্যাক্তিকে আটক করে তার কাছে থেকে এই হাবিব ও তার দালাল ইমরান (সোর্স) নগদে লক্ষাধিক টাকা আদায় করে নেয়ার ফলে সেই সময় পাবনার এস পি অফিসে এই হাবিবুর রহমান হাবিব এর বিরুদ্ধে সরাসরি ভূক্তভোগি অভিযোগ জানায়। তাতেও হাবিবুর রহমান হাবিব এই থানায় বহাল তবিয়তে চাকরি করে অবশেষে ঢাকা রেঞ্জের রিজাব অফিসে বদলী হওয়ার খবর ছড়িয়ে পড়ায় সাধারণ মানুষের মধ্যে স্বস্তি বোধ ফিরে আসছে।

তবে অনেকেই বলছেন তার সোর্স এমরান এর কি হবে ? এমরান কি এখনও বহাল তবিয়তে থানায় সোর্স গিরি করবেই ! এ এস আই হাবিবুর রহমান হাবিব এর বদলীর বিষয় ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ নাছির উদ্দিনের নিকট  জানতে চাইলে  তিনি বলেন গত পরশুদিন হাবিব বদলী হয়ে বিদায়  নিয়ে চলে গেছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button