ঈশরদীসংবাদ সারাদেশ

নিখোঁজের ৪দিন পর কিশোর ভ্যানচালকের লাশ উদ্ধার

 ঈশ্বরদী থেকে সৌরভ কুমার দেবনাথঃ

পাবনায় নিখোঁজের চারদিন পর বিল্লাল (১১)নামের এক শিশুর লাশ উদ্ধার করেছে পাবনা ডিবি পুলিশ। শনিবার (১৩ফেব্রুয়ারি) দুপুর ২টায় পাবনা সদরের ভাঁড়ারা শাহী মসজিদের দক্ষিণ পাশে ক্যানেলের কচুরিপানার ভেতর থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

নিহত বিল্লাল পাবনা আতাইকুলা দুবলিয়া সাদুল্লাহপুর শ্রীকোল গ্রামের আফজাল হোসেনের ছেলে। জানা যায়,মঙ্গলবার (৯ফেব্রুয়ারি) বিল্লাল তার বাবার ব্যাটারি চালিত ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়, তারপর থেকেই নিখোঁজ ছিলেন সে। ঐদিনই তার পিতা আফজাল হোসেন বাদী হয়ে আতাইকুলা থানায় একটি জিডি করেন। এরপর পাবনা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে পাবনা ডিবি পুলিশের এসআই অসিত কুমার বসাক তদন্ত শুরু করে। পরবর্তীতে আজ ভোরে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে পাবনা আতাইকুলা শ্রীকোলের মৃত আব্দুল হাই এর ছেলে সন্দেহভাজন বকুল (৪০)কে নাটোর সিংড়া থেকে আটক করা হয়।

পরে তাকে জিজ্ঞাসাবাদ করলে তার দেওয়া তথ্যমতে আজ দুপুরে ঐ শিশুর লাশ উদ্ধার করতে সক্ষম হয় পাবনা ডিবি পুলিশ। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিল্লালের নির্মম মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button