ঈশরদীসংবাদ সারাদেশ

ঈশ্বরদী ভাড়া বাসা থেকে এক নারীর মরদেহ উদ্ধার

ঈশ্বরদী প্রতিনিধিঃ

ঈশ্বরদীতে ভাড়া বাসা থেকে সূবর্ণা খাতুন নামে ১ নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সূর্বণা খাতুন পাবনার চাটমোহর উপজেলার হরিপুর বাজার পাড়া এলাকার আব্দুস সাত্তারের মেয়ে। গতকাল শুক্রবার সকালে উপজেলার দাশুড়িয়া নতুন ট্রাফিক মোড়ের দিরাজ উদ্দিনের বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

বাড়ির মালিক দিরাজ উদ্দিন বলেন, প্রায় দুই মাস আগে সূবর্ণা খাতুন ও সাব্বির হোসেন ২ জন স্বামী-স্ত্রীর পরিচয় দিয়ে বাড়ি ভাড়া নেয়। প্রায় ২০ থেকে ২২ দিন আগে থেকে সাব্বির আর এখানে আসেনা। সাব্বির না আসলেও সূবর্ণা বাড়িতে থাকত এবং সে ভাড়া পরিশোধ করতো। গত ২ দিন ধরে সূবর্ণাকে দেখা যায় না, আমরা ভেবে ছিলাম হয়তো প্রয়োজন নেই তাই বাসা থেকে বের হয় না। রাতে হঠাৎ ঘর থেকে দুর্গন্ধ বের হওয়ায় পুলিশকে খবর দিলে পুলিশ এসে দরজা ভেঙ্গে তার মরদেহ উদ্ধার করে। ধারণা করা হয় ঘুমের অতিরিক্ত ট্যাবলেট খেয়ে তার মৃত্যু হয়েছে। এবং তার ঘরে বেশ কিছু ঘুমের ট্যাবলেটের পাতা পাওয়া গেছে।

 
ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী বলেন, সূবর্ণার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠানো হয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট পেলে তার মৃত্যুর আসল কারন জানা যাবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button