ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

পীরগঞ্জে লকডাউনে জনশূন্য রাস্তা কঠোর অবস্থানে রয়েছে পুলিশ

লিমন সরকার ঠাকুরগাঁ প্রতিনিধিঃ

ঠাকুরগাঁও পীরগঞ্জ লকডাউনের প্রথমদিনে কঠোর অবস্থানে রয়েছে উপজেলা প্রশাসন। এ সময় জনগনকে মাস্ক ব্যবহার করা, বিনা প্রয়োজনে ঘরে থাকতে প্রশাসনের পক্ষ থেকে মাইকিং করে সকলকে লকডাউন মেনে চলতে অনুরোধ জাননো হয়।

এ সময় ভ্রাম্যমান আদালত বেশ কয়েকটি মামলা পরিচালনা করে । সরে জমিনে দেখা যায় পূর্ব চৌরাস্তায় ফরিদ ভ্যারাইটিজ স্টোরকে ১ হাজার টাকা জরিমানা করেন। ১৪ এপ্রিল বুধবার সকাল থেকে বিকাল পর্যন্ত পীরগঞ্জ উপজেলা সহকারী নির্বাহী কর্মকর্তা ভূমি তরিকুল ইসলাম নেতৃত্বে পীরগঞ্জ উপজেলার পশ্চিম চোরাস্তায়, পূর্ব চৌরাস্তায়, লোহাগড়া বাজার, সিনেমা হল রোড, টি এন্ড টি রোড, কাপড় মার্কেট, স্বর্ণ পট্টি, কলেজ বাজার, পৌর শহর সহ উপজেলার বিভিন্ন বাজার গুলো পরিদর্শন করে মানুষকে সতর্ক করেন।

সরকার ঘোষিত কঠোর লকডাউনে পীরগঞ্জ মাছ, মাংস, কাঁচাবাজার, মুদিখানা সহ নিত্য প্রয়োজনীয় দোকান গুলো সকাল ৯ থেকে দুপুর ১ পর্যন্ত খোলা রাখার সিদ্ধান্ত নেয়া হয়। ঔষধ এবং চিকিৎসা কেন্দ্র গুলো এই নির্দেশে বাহিরে থাকবে। এছাড়া সকল দোকান-পাট ও সব ধরেন যানবাহন চলাচল বন্ধ করা হয়েছে। প্রশাসনের পক্ষ থেকে যথাযথ সামাজির দুরত্ব নিশ্চিত করে চলতে বলা হয়েছে।

এ দিকে ঠাকুরগাঁও সহকারী (পীরগঞ্জ সার্কেল এসপি) আসান হাবিব নেতৃত্বে পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার রায় সহ তদন্ত ওসি খাইরুল ইসলাম ডন, এস আই কামাল, এসআই মাহাসীন, এসআই আশরাফুল, এসআই লুৎফর, এসআই স্বপন চন্দ্র রায়,ও সঙ্গীয় পুলিশ ফোর্সসহ পীরগঞ্জ উপজেলা ও পৌর শহরের পয়েন্টে পয়েন্টে চেকপোস্ট বসানো হয়।

সরকার ঘোষিত লকডাউন কঠোরভাবে পালন করা হয় ‌। তদন্ত ওসি খাইরুল ইসলাম ডনের সাথে কথা বলে জানা যায় সরকারি নির্দেশ অমান্য করলে কঠোরভাবে ব্যবস্থা নেওয়া হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button