রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহী মহানগরে জামায়াতের বিক্ষোভ মিছিল

রাজশাহী প্রতিনিধিঃ

রাজশাহী মহানগরে বিক্ষোভ মিছিল করেছে জামায়াতে ইসলামী সংগঠন।গতকাল সোমবার (১৫ মার্চ) দুপুরে নগরের নিউ মার্কেট এলাকা থেকে এ বিক্ষোভ মিছিল বের করা হয়।

এই নিয়ে সাধারণ মানুষের মাঝে চলছে আলোচনার ঝর।স্থানীয় কিছু সুশীল সমাজের মানুষেরা জানান, ভারতে পবিত্র কুরআন শরীফের ২৬ টি আয়াতের উপর আপত্তি তোলে পরিবর্তনের আবেদন জানিয়ে ভারতের সুপ্রিম কোর্টে দায়ের করা রিটের বিষয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহীতে প্রথম প্রতিবাদ বিক্ষোভ মিছিল করাকে সাধুবাদ জানিয়েছেন।

আবার অনেকেই মনে করছেন দীর্ঘদিন আত্মগোপনে থাকা জামায়াতে ইসলাম তাদের কিছু প্রচার সংখ্যক নেতাকর্মী নিয়ে এ বিক্ষোভ মিছিল বের করে নিজেদের জানান দিয়েছেন। তবে পুলিশ আসার আগেই তারা মিছিল শেষ করে সটকে পড়ে।

জানা যায়,ভারতে শিয়া ওয়াকফ বোর্ডের সাবেক চেয়ারম্যান ওয়াসিম রিজভী পবিত্র কুরআন শরীফের ২৬ টি আয়াতের উপর আপত্তি তোলে পরিবর্তনের আবেদন জানিয়ে ভারতের সুপ্রিম কোর্টে দায়ের করা রিটের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে রাজশাহী মহানগরে বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহী মহানগর শাখার নেতৃবৃন্দরা।

সোমবার দুপুর ১টা ৪৫মিনিটে রাজশাহী নিউমার্কেট ইসলামী ব্যাংকের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু করে অলকার মোড় চেম্বার অফ কমার্সের সামনে গিয়ে শেষ হয়।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button