আন্তর্জাতিক

স্বামীর উপর অভিমান করে ২ মেয়েকে ডুবিয়ে মারলেন মা

সংবাদ চলমান ডেস্কঃ

খাবার নিয়ে স্বামীর সঙ্গে অশান্তি হওয়ায় দুই সন্তানকে পুকুরে ডুবিয়ে হত্যা করেছেন মা। ভারতের মালদহের চাঁচোল ২নং ব্লকের অনুপ নগর এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ এরইমধ্যে জড়িত সন্দেহে অভিযুক্ত মেয়ের মা ও ঠাকুমাকে গ্রেফতার করেছে। শুধু রাতে খাবার নিয়ে অশান্তি নয়, পরপর দুই কন্যা সন্তান জন্মানোর জন্য প্রায়ই তাদের মধ্যে ঝগড়া হতো।

মৃত দুই মেয়ের নাম মাধুরী মণ্ডল ও জয়শ্রী মণ্ডল এবং অভিযুক্ত মায়ের নাম মাম্পি মণ্ডল। রবিবার সকালে ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয় পুলিশ। এর মধ্যে মেয়েদের মরদেহ পানিতে ভাসতে দেখে মাকে আটকে রাখেন গ্রামবাসী। অভিযুক্ত মাম্পিকে গ্রামবাসীর থেকে ছাড়িয়ে গ্রেফতার করে পুলিশ।

দুই মেয়ের বাবা চঞ্চল মণ্ডল বলেন, শনিবার সন্ধ্যায় যখন বাড়িতে ফিরে আসি তখন স্ত্রীর সঙ্গে রাতের খাবার নিয়ে ঝগড়া হয়। এরপর যে যার মতো রাতে ঘুমিয়ে পড়ি। বড় মেয়ে আমার পাশেই ঘুমিয়েছিল।

সকালবেলা উঠে তিনি খবর পান মেয়ে জলে ডুবে গেছে। তিনি বলেন, সকালে উঠে জানতে পারি, মেয়ে পুকুরের জলে ডুবে গেছে। দ্রুত সেখানে ছুটে গিয়ে দেখি গ্রাম থেকে দূরে, মাঠের পাড়ে একটি পুকুরে আমার দুই মেয়ের মরদেহ ভাসছে।

চঞ্চল জানান, তার স্ত্রী দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছেন। এজন্য তিনি এমন কাজ করতে পারেন। যদিও এলাকার মানুষ সেই কথা মানতে চাননি। তাদের দাবি, বিয়ের পর থেকে এই দম্পতির মধ্যে অশান্তি লেগেই থাকতো। পরপর দুই কন্যা সন্তান জন্মানোর পর অশান্তি আরো বেড়ে যায়। সেই কারণেই দুই সন্তানকে প্রাণ দিতে হলো বলে মনে করছেন তারা।

পরিস্থিতি যেন নিয়ন্ত্রণের বাইরে না যায় সেজন্য এলাকায় পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়। পুলিশ আরো জানায়, মরদেহ দু’টি ময়নাতদন্তের জন্য মালদহ মেডিকেল কলেজে পাঠানো হয়েছে বলে জানা যায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button