আন্তর্জাতিক

মাদকাসক্ত ছেলে-মেয়ের গুলিতে খুন হলেন মা

সংবাদ চলমান ডেস্কঃ

নিজ মাকে গুলি করে খুন করার পর কিশোরী বোনের সঙ্গে উল্লাসে নাচলেন যুবক। এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের স্প্রিংভিলে। মাইক লোপেজ নামের ২৩ বছরের ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। আটক করা হয়েছে তার ১৪ বছরের কিশোরী বোনকেও।

একটি প্রতিবেদন অনুসারে জানা যায়, পুলিশের কাছে মাইকের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছে তারই ১৭ বছরের আরেক বোন। ঘটনাস্থলে সেও উপস্থিত ছিল। ওই বোন জানিয়েছে, মা ভিক্টোরিয়া রামিরেজ, মাইক এবং তার ১৪ বছরের বোনের সঙ্গেই রাতের খাবার সারছিল সে। আচমকা মাইক ও ছোট বোনের মধ্যে চোখের ইশারায় কিছু কথা হয়। তারপরই মাইক মাকে গুলি করে।

খাবারের টেবিলেই লুটিয়ে পড়েন ভিক্টোরিয়া। ঘটনার পরই উল্লাসে নাচতে থাকে মাইক ও তার ১৪ বছরের বোন। ভয়ে বাথরুমে গিয়ে লুকিয়ে পড়েন তিনি। বাথরুমের জানালা দিয়ে পালিয়ে নিজের বড় বোনকে ফোন করেন এবং বড় বোনই পুলিশকে খবর দেন।

খবর পেয়ে পুলিশ যখন ঘটনাস্থলে পৌঁছায়, তখন মাইক বন্দুক হাতে বাথটবে বেহুশ হয়ে পড়ে ছিল। প্রথমে মানসিক রোগে আক্রান্ত হওয়ার নাটক করছিল সে। পরে জানা যায় মানসিক রোগ নয়, মাদকাসক্ত ছিলো ২৩ বছরের ওই যুবক। ঘটনার সময়ও গাঁজার নেশায় আচ্ছন্ন ছিল সে।

ওই বোন জানায়, ছোট বোনকেও তার ভাই মাদক সরবরাহ করত। এলাকার মাদকাসক্তদের সঙ্গে নিয়মিত ওঠাবসা ছিল দু’জনের।

এদিকে, মায়ের মৃত্যু নিয়ে ভাবলেশহীন ১৪ বছরের কিশোরী। ঘন ঘন বক্তব্য বদল করছে সে। পুলিশের প্রশ্নের জবাবে প্রথমে সে জানিয়েছিল, ওই নারী নাকি তার মা নন। পরে জানায়, ওই সময় সে বাথরুমে ছিল। পরে আবার গানের ছন্দে নাচার কথা স্বীকার করে নেয়। গানের কথা মনে করার চেষ্টা করে।

কিশোরীকে জুভেনাইল সংশোধনাগারে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে। সেখানে মনোবিদের তত্ত্বাবধানে রাখা হবে বলে জানা গিয়েছে। মাইককে আপাতত পুলিশি হেফাজতে রাখা হয়েছে বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button