সংবাদ সারাদেশ

থেমে থাকা মাইক্রোবাসে বাসের ধাক্কা,নিমিষেই ঝরে গেল ৫ প্রাণ

বরিশাল বরিশাল প্রতিনিধিঃ

উজিরপুরে থেমে থাকা একটি মাইক্রোবাসে অপর দিক থেকে আসা একটি যাত্রীবাহি বাসের ধাক্কায় পাঁচজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১২ জন।

আজ (২১ জুলাই) বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের নতুন শিকারপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, রুহুল আমিন, আবদুর রহমান, মো. হাসান, নুরুল আমিন ও শহিদুল ইসলাম। তাদের সকলের বাড়ি গাজীপুরের কোনাবাড়ি এলাকায়।

দুর্ঘটনার এ তথ্য নিশ্চিত করে উজিরপুর থানার পরিদর্শক মোমিন উদ্দিন বলেন, দুর্ঘটনাস্থলে উদ্ধার অভিযান চলছে। উভয় গাড়ির আহত ১২ যাত্রীকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এই ব্যাপারে জানতে চাইলে, গৌরনদী হাইওয়ে থানার সার্জেন্ট মাহাবুব ইসলাম বলেন, মোল্লা পরিবহনের একটি বাস পটুয়াখালী থেকে ঢাকা যাচ্ছিল। এদিকে যাত্রী নিয়ে ঢাকা থেকে বরিশালে যাচ্ছিল মাইক্রোবাস। পথে শিকারপুর এলাকায় পৌঁছালে মাইক্রোবাসের পেছনের একটি চাকা ফেটে সড়কের মাঝেই থেমে যায়।

এ সময়ে বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির মোল্লা পরিবহনের বাসটি মাইক্রোবাসটিকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের একজন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর আরো তিনজনের মৃত্যু হয়। পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর শহিদুল ইসলামের মৃত্যু হয়।

তিনি বলেন, বাস ও মাইক্রোবাস দুটি পুলিশ হেফাজতে রয়েছে। বাসের চালক ও হেলপার পালিয়েছে গেছেন। 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button