আন্তর্জাতিক

বিয়ের অনুষ্ঠানে কুয়ায় পড়ে প্রান গেল ১৩জনের

আন্তর্জাতিক ডেস্কঃ

গতকাল (১৬ ফ্রেব্রুয়ারি) বুধবার ভারতের উত্তরপ্রদেশের কুশিনগরে এক বিয়েবাড়িতে জাকজমক ভাবে চলছিল অনুষ্ঠান।এসময় কুয়ায় পড়ে নারী ও শিশুসহ কমপক্ষে ১৩ জন নিহত হয়েছেন। অন্তত ১৫ জনকে উদ্ধার করেছে গ্রামবাসী।

এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের কুশিনগরে নেবুয়া নওরঙ্গিয়া গ্রামে এই মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, বিয়েবাড়িতে কয়েকজন মিলে একটি পুরোনো কুয়ার স্ল্যাবের ওপর বসেছিলেন। হঠাৎ স্ল্যাব ভেঙে কুয়ার ভেতরে পড়ে যান তারা। তাদের উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়ায় হয়। সেখানে ১৩ জনকে মৃত ঘোষণা করা হয়েছে। আরো দুজন গুরুতর আহত হয়েছেন।

ঘটনার পর হাসপাতালে বিয়েবাড়ির সাজগোজে থাকা হতাহতদের স্বজনদের মাতম করতে দেখা গেছে। জেলা ম্যাজিস্ট্রেট এস রাজালিঙ্গম স্থানীয় গণমাধ্যমকে বলেছেন, আমরা খবর পেয়েছি, দুর্ঘটনাক্রমে একটি কুয়ায় পড়ে ১৩ জন মারা গেছেন, আরও দুজন গুরুতর আহত হয়েছেন। বাড়িতে বিয়ের অনুষ্ঠানের সময় কিছু লোক ওই কুয়ার স্ল্যাবের ওপর বসে ছিলেন। ভারের কারণে স্ল্যাবটি ভেঙে পড়ে।

পরে গোরখপুর জোনের এডিজি অখিল কুমার জানিয়েছেন, মৃতের সংখ্যা বেড়ে ১৩ জনে দাঁড়িয়েছে। স্থানীয় সময় বুধবার রাত সাড়ে ৮টার দিকে কুশিনগরের নেবুয়া নৌরাঙ্গিয়ায় এ দুর্ঘটনা ঘটে।

জেলা ম্যাজিস্ট্রেট জানিয়েছেন, দুর্ঘটনায় নিহতদের প্রত্যেকের জন্য পরিবারকে চার লাখ রুপি করে ক্ষতিপূরণ দেওয়া হবে।

এই ঘটনায় ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ওই সকল ভুক্তভোগী পরিবারের জন্য সমবেদনা ও গভীর শোক জানিয়েছেন ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button