আন্তর্জাতিক

বরের গাড়ি আটকে বউ নিয়ে পালালো প্রেমিক

সংবাদ চলমান ডেস্কঃ

ভারতে রীতিমত সিনেমার কায়দায় বরের গাড়ি আটকে বউ নিয়ে উধাও হয়েছেন প্রেমিক। বিয়ে করে বাড়ি ফেরার পথে বরের সামনে থেকেই নববধূকে বাইকে নিয়ে পালালো প্রেমিক। গতকাল শুক্রবার সন্ধ্যায় ভারতের জলপাইগুড়ির কোতোয়ালীতে এ ঘটনা ঘটেছে।

এই ঘটনায় কোতোয়ালী থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। জলপাইগুড়ি শহর সংলগ্ন তেহাত্তর মোড় যেটি জলপাইগুড়ি থেকে শিলিগুড়ি যাওয়ার রাস্তায় সেখানে এ ঘটনা ঘটে। 

বিয়ের পর অষ্টমঙ্গলা সেরে পাত্র ও তার পরিবার যখন পাত্রীকে নিয়ে শিলিগুড়ি যাচ্ছিলেন তখন এ ঘটনা ঘটে। এসময় চার যুবক দুটি বাইক নিয়ে তাদের পথ রোধ করে। গাড়ি থেকে পাত্র ও পাত্রীর পরিবারকে বের করে এসময় মারধর করা হয়। পরে পাত্রীকে তারা নিয়ে যায়। এসময় উপস্থিত সকলের মোবাইল ও গয়না নিয়ে যায় দুষ্কৃতিকারীরা।

ফেরার পথে ওই চার যুবক পাত্রকে হুমকি দেয় যদি শিলিগুড়ি যাবার পর পাত্রপক্ষ পাত্রীকে ফেরত নেয়ার চেষ্টা করে তাহলে তারা কড়া ব্যবস্থা নেবে। 
কোতোয়ালী থানার কাছে পাত্রপক্ষ অভিযোগ করে, পাত্রী সম্ভবত তাদের সঙ্গে থাকতে চায় না। তার অন্য কোনো জায়গায় সম্পর্ক থাকতে পারে বলে অভিযোগে জানান তারা। তাদের দাবি, যাওয়ার সময় পাত্রী কোনো প্রতিবাদও করেনি। 

পাত্রীকে তাদের প্রয়োজন নেই জানিয়ে বরপক্ষ এখন শুধু মোবাইল এবং গয়না ফিরে পেতে চান। পুলিশের কাছে তারা নিরাপত্তা চেয়েছেন। পরে পুলিশ পাত্রপক্ষকে নিরাপত্তার সঙ্গে তাদের বাড়ি পৌঁছে দেয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button