ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

পীরগঞ্জে পুলিশের মাদক বিরোধী অভিযানে গ্রেফতার ৬

লিমন সরকার (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ফেন্সিডিল ও ইয়াবা সহ ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে গত ২৪ ঘন্টায় উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়।

আসামীরা হলেন, পৌর শহরের জগথা মহল্লার মৃত সালাম মাঝির ছেলে নিশাত ও শাহিন, রঘুনাথপুর পানুয়া পাড়ার দুলালের ছেলে মনতাজ, জগথা গোরস্তান পাড়ার মিন্টু মিয়ার ছেলে আশরাফুল ইসলাম, মমিনের ছেলে বাধন ইসলাম এবং এনতাজুলের ছেলে সোহেল রানা।

পীরগঞ্জ থানা সুত্রে জানা যায়, পুলিশ সুপারের নির্দেশনায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে আসছে থানা পুলিশ। গত শুক্রবার রাতে রঘুনাথপুর পানুয়াপাড়া রাস্তায় মাদক বিক্রির সময় ৪ পিচ ইয়াবা সহ মনতাজকে ও রাত সাড়ে ১২ টার দিকে জগথা গোরস্তান পাড়ার সোহেল রানার বাড়িতে অভিযান চালিয়ে ১৪ পিচ ট্যাপেন্ডাডল ট্যাবলেট সহ আশরাফুল ইসলাম, বাধন ইসলাম ও সোহেল রানাকে এবং সন্ধার দিকে শহরের লাছি ব্রীজ এলাকা থেকে ৩ বোতল ফেন্সিডিল সহ নিশাত ও শাহিনকে গ্রেফতার করেন পুলিশ।

তাদের বিরুদ্ধে থানায় মাদক নিয়ন্ত্রন আইনে পৃথক-পৃথক তিনটি মামলা করা হয়েছে। গ্রেফতারকৃতদের আজ শনিবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।

পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল লতিফ শেখ জানান, মাদকের বিরুদ্ধে তারা জিরো টলারেন্স নীতি অবলম্বন করছেন এবং বিশেষ অভিযান চলমান রয়েছে। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button