গোদাগাড়ীরাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীতে হেরোইন সহ আটক ১

নিজস্ব প্রতিবেদকঃ

গতকাল ১৭ জুন শুক্রবার রাতে রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন আদারপাড়া গ্রামে শ্রী রিপন (২৫), পিতা-শ্রী দইচান এর বসতবাড়ির সামনে আদারপাড়া টু কুড়োল বাড়িয়াগামী কাঁচা রাস্তার উপর অপারেশন পরিচালনা করে (১) ৭০ গ্রাম হেরোইন (২) ০১টি মোবাইল ফোন (৩) ০১টি সীমকার্ড (৪) ০১টি মেমোরিকার্ড উদ্ধার করেন।

এবং আসামী ১। মোঃ শাহীন আলম বেলাল (৩১), পিতা-মোঃ হাসিবুল ইসলাম, মাতা-মোছাঃ আঙ্গুরা বেগম, সাং-কুড়োলবাড়িয়া, থানা-গোদাগাড়ী, জেলা রাজশাহী থেকে গ্রেফতার করা হয়।গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি,মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন আদারপাড়া গ্রামের শ্রী রিপন (২৫), পিতা-শ্রী দইচান এর বসতবাড়ির সামনে আদারপাড়া টুকুড়োল বাড়িয়াগামী কাঁচা রাস্তার উপর ০১জন মাদক ব্যবসায়ীমাদকদ্রব্যসহ অবস্থান করছেন।

বিষয়টি ঊর্দ্ধতন কর্তৃপক্ষকে অবগত করার পর ঘটনাস্থলে পৌছানো মাত্রই র‌্যাবের উপস্থিতি টের পাইয়া ০১ জন ব্যক্তি পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় উক্ত ব্যক্তিকে ঘটনাস্থলেই আটক করা হয়।উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় ধারা- মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন- ২০১৮ এর ৩৬(১) সারণী ৮ (গ)। ধারার মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button