দূর্গাপুর

দূর্গাপুর হরিপুরে ব্রিজ ভাঙ্গায় বিপাকে-এলাকাবাসী

মমিন ইকবাল দূর্গাপুর প্রতিনিধিঃ

দূর্গাপুর থেকে হরিপুর যাওয়ার প্রধান রাস্তায় ব্রিজে ভাঙ্গন ও ফাটল ধরায় ভোগান্তির সম্মুখীন হতে হচ্ছে ৭ নং ওয়ার্ডের সাধারন মানুষদের। প্রায় প্রতি দিনই এই রাস্তায় যাতায়াতের সময় বিভিন্ন ধরণের যানবাহন দূর্ঘটনার শিকার হচ্ছেন বলে অভিযোগ করেন এলাকাবাসী। এই রাস্তা যাতায়াত ও চলাচলের অনুপযোগী হয়ে ওঠায় বেড়েই চলেছে দূর্ঘটনা।

এ বিষয়ে ছাএলীগের জেলা সহ সভাপতি খলিলুর রহমান খলিল বলেন, ব্রিজে ফাটল ধরায় ঝুঁকিতে রয়েছে এলাকার সাধারন মানুষ। তিনি আরো বলেন অতি দূত ব্রিজটি মেরামত করা দরকার। আমাদের ব্রিজে প্রতিদিন ভারী যানচলাচল করায় এ অবস্থা হয় বলে তিনি জানান।

এদিকে অবৈধ পুকুর কাটার কাকড়া গাড়িতে মাটি নিয়ে যাওয়ার কারনে ব্রিজের করুন অবস্থা হয়েছে বলে পুকুর মালিকদের দায়ী করছেন স্থানীয়রা ।

স্থানীয় সুত্রে জানা যায়, দীর্ঘদিন যাবৎ ব্রিজটি ভাঙ্গা থাকায় হরিপুর ও দুর্গাপুরের মাঝে চলাচলে যেমন ভোগান্তির সৃষ্টি হয়েছে।ঠিক তেমনি অন্য কোনো রাস্তা না থাকাই বহু দিনের পুরাতন ঝুঁকিপূর্ণ ব্রিজ দিয়ে প্রতিদিন শত শত গাড়ি যাওয়া আসা করে। ফলে যেকোনো মুহূর্তে ঘটে যেতে পারে কোন বড় ধরনের দুর্ঘটনা।

এ বিষয়ে কমিশনার সোহেল বলেন, আমি কিছু দিনের মধ্যে সংস্কার করার জন্য দূর্গাপুর পৌর সভার মেয়র তোফাজ্জল হোসেনকে অবগত করেছি।তিনি অতি দূত মেরামত করা হবে বলে জানান।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button