রাজশাহী সংবাদ

স্বদেশ প্রত্যাবর্তন দিবসে রাজশাহীতে বঙ্গবন্ধুকে শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছে রাজশাহী মহানগর আওয়ামী লীগ। শুক্রবার সকালে মহানগর আওয়ামী লীগের কার্যালয়ের পাশে স্বাধীনতা চত্বরে মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের নেতৃত্বে পুষ্পস্তবক অর্পন করা হয়। পুষ্পস্তবক অর্পনের পর বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতাসহ মহান মুক্তিযুদ্ধে শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, রেজাউল করিম বাবুল ও নাইমুল হুদা রানা, সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার প্রমূখ।

এদিকে, বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে র‌্যালী বের করে জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা। সকালে নগরের অলোকার মোড় থেকে র‌্যালী বের করে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাজশাহী-২ আসনের এমপি ওমর ফারুক চৌধুরী, জেলা আওয়ামী লীগের সভাপতি মেরাজ উদ্দিন মোল্লা, সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা প্রমূখ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button