রাজশাহী সংবাদ

সংবাদ চলমান’এর পক্ষ থেকে নতুন বছরের শুভেচ্ছা

অনলাইন নিউজ পোর্টাল সংবাদ চলমান এর পক্ষ থেকে ইংরেজী নতুন বছরের শুভেচ্ছা।

নিজস্ব প্রতিবেদক: কালের গর্ভে হারিয়ে গেল আরেকটি বছর। পুরনো গ্লানিকে বিদায় জানিয়ে সোনালি স্বপ্নের হাতছানি নিয়ে উদিত হয়েছে নতুন বছরের সূর্য। বিশ্বের অন্যান্য দেশের সঙ্গে বাংলাদেশও বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে নতুন আশা নিয়ে বরণ করছে ২০২০ সালকে। নিরপেক্ষ সংবাদ প্রকাশের লক্ষ্যে সময়ের সাহসী অনলাইন ‘ ও উত্তর অঞ্চলের জনপ্রিয় নিউজ পোর্টাল ‘সংবাদ চলমান’ এর পক্ষ থেকে সন্মানিত পাঠক, সংবাদদাতা, বিজ্ঞাপনদাতা ও দেশ বিদেশে আমাদের সকল শুভানুধ্যায়ী ভাই বোন বন্ধুকে ইংরেজী নতুন বছর ২০২০ এর প্রানঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।

আমাদের এই পথচলায় আমরা প্রতিনিয়ত আপনাদের কাছ থেকে যে পরিমান ভালবাসা, উপদেশ, উৎসাহ আর অনুপ্রেরণা পেয়েছি তা আমাদের আগামী দিনের পথ চলায় পাথেয় হিসেবে কাজ করবে। আমরা আশা করি এবং সর্বোপরি বিশ্বাস করি অতীতে আপনারা যেমনিভাবে আমাদের সুখ-দুঃখে ছায়ার মত পাশে ছিলেন ভবিষ্যতেও এই ধারা অব্যহত থাকবে। সময়ের সাহসী অনলাইন সংবাদ চলমান ডট কম আপনাদের কাছে চির কৃতজ্ঞ।
সংবাদ চলমান এর সন্মানিত সম্পাদক,বার্তা সম্পাদকও সাংবাদিকবৃন্দ তারা ইংরেজি নতুন বছর উপলক্ষে দেশবাসী,পাঠক, প্রবাসী বাঙালিসহ বিশ্ববাসীকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button