রাজশাহী সংবাদ

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে আটক ৩৮

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে ৩৮ জনকে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে মাদকদ্রব্য। রোববার রাত থেকে সোমবার ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে জানিয়েছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস।

এক প্রেস বিজ্ঞপ্তিতে তিনি জানান, মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ১৪, রাজপাড়া থানা ২ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ৭ জন, কাটাখালী থানা ২ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ২ জন, কাশিয়াডাঙ্গা থানা ২ জন, কর্ণহার থানা ১ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ৩ জনকে আটক করে। যার মধ্যে ১০ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৫ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও বলা হয়, বোয়ালিয়া মডেল থানা পুলিশ আসলাম আলী(৩৭)কে ৫ বোতল ফেন্সিডিল সহ, এমরান(২১)কে ৫০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ রবিউল ইসলাম ওরফে রবি (৪০)কে ২৪ গ্রাম হেরোইনসহ আটক করে। মতিহার থানা পুলিশ লতিফ (৪০)কে ৮ পিচ ইয়াবা ট্যাবলেটসহ, রবিন শেখ (১৬), রাফিজুল ইসলাম (৩০) ও বকুল হোসেন (২৮)কে ৫০ গ্রাম গাঁজাসহ আটক করে। কাটাখালী থানা পুলিশ স¤্রাট খন্দকার(২৪) ও জয়(২২)কে ২০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। বেলপুকুর থানা পুলিশ তারিকুল ইসলাম ওরফে সালাউদ্দিন (৩২)কে ২০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। শাহমখদুম থানা পুলিশ আলী আসগর (৩২)কে ৭ লিটার দেশীয় চোলাই মদসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ বাবু ওরফে সুমন (২৫)কে ৪.২ গ্রাম হেরোইনসহ আটক করে। ডিবি পুলিশ উজ্জল সরদার(২৫)কে ৩০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ, প্রসেনজিৎ (২৭)কে ৪ বোতল বিদেশী মদসহ, বকুল (৪৮)কে ১০ গ্রাম হেরোইনসহ আটক করে।

তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানানো হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button