রাজশাহী সংবাদ

 রাজশাহী মতিহারে রাবি কর্মচারীসহ ১৬ জুয়াড়ী আটক

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে জুয়ার আসর থেকে ১৬ জুয়াড়ীকে আটক করেছে পুলিশ।

গত বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে নগরীর মতিহার থানাধিন মির্জাপুর পূর্বপাড়া এলাকার ওয়াজ নবি ওরফে কালুর ছেলে সুমনের বাড়ি’র নিচতলার একটি ঘর থেকে তাদের আটক করে মতিহার থানার (ওসি) তদন্ত ওলিউর রহমান, সেকেন্ড অফিসার এসআই টিএম সেলিম রেজা ও সঙ্গীয় ফোর্স।

এ সময় জুয়ার আসর থেকে জুয়া খেলার ৪ সেট কার্ড ও নগদ ৮,৪০০ টাকাসহ হাতে নাতে ১৬ জনকে আটক করা হয়।

আটককৃতরা হলো : মতিহার থানাধিন মির্জাপুর পূর্বপাড়া এলাকার ওয়াজ নবির ছেলে রুহুল আমিন (৩৫) একই এলাকার জয়দেব সরকারের ছেলে মজনু সরকার (৩৫), মোঃ ওয়াজ নবি ওরফে কালুর ছেলে মোঃ রাজন (২২), মৃত আবু গাজির ছেলে কাইয়ুম হোসেন (৩৫), মুনতাজ আলীর ছেলে মোঃ শাহাজামাল (৩৫), মহির উদ্দিনের ছেলে বাবলু (৩৫), মৃত: মোবারকের ছেলে মোঃ গোলাপ (১৯), মোঃ শেখ সাদির ছেলে সেলু রহমান (২৭), একই থানার চৌদ্দপাই এলাকার মোঃ আরমানের ছেলে আলাউদ্দিন (৩৮), খোজাপুর এলাকার শাহাদাতের ছেলে মুকুল (৩৮), সাত বাড়িয়া এলাকার মোঃ শামসুলের ছেলে মিলন (৩২), মির্জাপুর মধ্যপাড়া এলাকার মোঃ মতিনের ছেলে মান্নাফ (৩৫), বুধপাড়া এলাকার মোঃ শামসুল আলমের ছেলে রুবেল (২৯), মির্জাপুর দক্ষিন পাড়া এলাকার মৃত আলম আলীর ছেলে সামিউল ইসলাম (৩০), বাজে কাজলার বাসিন্দা বুরহান (৪৭), কাটাখালী থানাধিন বাখরাবাজ এলাকার মুক্তার হেসেনের ছেলে জিবন (২৩),

মতিহার থানার সেকেন্ড অফিসার এসআই টিএম সেলিম রেজা জানান, আটককৃত সকল জুয়াড়ীদের মির্জাপুর পূর্বপাড়া এলাকার ওয়াজ নবি ওরফে কালুর ছেলে সুমনের বাড়ি’র নিচতলার একটি ঘর থেকে আটক করা হয়েছে। তারা প্রত্যেকেই পেশাদার জুয়াড়ী। পুলিশের চোখে ফাঁকি দিতে তারা বিভিন্ন পাড়া মহল্লায় ঘর ভাড়া নিয়ে জুয়া খেলে থাকে।

তিনি আরো বলেন, গ্রেফতার এড়াতে তারা স্থায়ী ভাবে এক স্থানে বেশিদিন জুয়া খেলেনা। ১-২ সপ্তাহ্ পরপর বাড়ি পরিবর্তন করে থাকে। জুয়াড়ীদের অধিকাংশই মাদকাশক্ত এবং তারা নিজ নিজ পরিবারের অশান্তিকারী।

আককৃতদের বিরুদ্ধে জুয়া আইনের ৪ধারায় মামলা রুজু করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান সেকেন্ড অফিসার।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button