রাজশাহী সংবাদ

রাজশাহীতে আরএমপির অভিযানে আটক ৫৮

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মাদকদ্রব্য উদ্ধারসহ ৫৮ জনকে আটক করা হয়েছে। বুধবার ২৪ ঘন্টায় রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে এদের আটক করা হয়। বৃহস্পতিবার আরএমপি অতিরিক্ত উপ পুলিশ কমিশনার সদর গোলাম রুহুল কুদ্দুস এ তথ্য নিশ্চিত করেছেন।

আটককৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা ১৪ জন, রাজপাড়া থানা ৩ জন, চন্দ্রিমা ২ জন, মতিহার থানা ৭ জন, কাটাখালি থানা ২ জন, বেলপুকুর ১ জন, শাহমখদুম থানা ১ জন, এয়ারপোর্ট থানা ২, পবা থানা ৭ জন, কাশিয়াডাঙ্গা থানা ৭ জন, কর্ণহার ৬ জন, দামকুড়া ৪ জন ও ডিবি পুলিশ ২ জনকে আটক করে। যার মধ্যে ২২ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১২ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

মাদকদ্রব্যসহ আটককারিরা হলেন, বোয়ালিয়া মডেল থানা পুলিশ ফিরোজ শেখ (২৮) কে ৫.৩ গ্রাম হেরোইন ও ৪১ পিচ ইয়াবা, ইব্রাহিম (২৩) কে সাড়ে ৩ গ্রাম হেরোইন, আলফাজ আলী (৩০) কে ৫৫ পিচ ইয়াবা, মতিহার থানা পুলিশ আকাশ (২১) কে ১১ গ্রাম হেরোইন, পবা থানা পুলিশ স্বাধীন হোসেন (২০) কে ১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

দামকুড়া থানা পুলিশ তফিজুল ইসলাম(৪০) ও আলাউদ্দিন আলী (৪২)কে ১২ লিটার দেশীয় তৈরী চোলাইমদ, কাশিয়াডাঙ্গা থানা পুলিশ আসলাম শেখ (৫০) ও ওবাইদুল ইসলামদ্বয়কে ১শ’ গ্রাম গাঁজা, আমিনুল ইসলাম (২২) কে ৩ গ্রাম হেরোইন ও ডিবি পুলিশ রবিউল ইসলাম (৩৮) কে ২৫ পিচ ইয়াবা ও রিংকু মিয়া (২৭) কে ১শ’ গ্রাম গাঁজা সহ আটক করে। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button