বগুড়াসংবাদ সারাদেশসারাদেশ

বগুড়ায় যুবকের মরদেহ উদ্ধার

বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ার শিবগঞ্জে সাইদুল নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে শিবগঞ্জ থানার পুলিশ। নিহত সাইদুল শিবগঞ্জ উপজেলার বেলাই কারুন্ডা পাড়া গ্রামের শাহাদত হোসেন (সাদো পাগলা) এর ছেলে। নিহত সাইদুল পেশায় গ্রিল মিস্ত্রি ছিলেন। আজ সকাল সাড়ে ৬ টার সময় স্থানীয়রা পুলিশকে খবর দিলে কিচক ইউনিয়নের বেলাই মোলামগাড়ী নামক মাঠের মেঠোপথ থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতের স্ত্রী শাকিলা বেগম বলেন, গতকাল শুক্রবার সকাল ৯ টার সময় গ্রীলের কাজ করার উদ্দেশ্যে পাশ্ববর্তী গোবিন্দগঞ্জ উপজেলাধীন রাজাবিরাটে যায়। সেখান থেকে আমার স্বামী আর বাড়ি ফিরে আসেনি। রাতে আমার স্বামীর মুঠো ফোনে বার বার ফোন দিয়ে ফোন বন্ধ পাই। আজ সকাল সাড়ে ৬ টার সময় খবর পেয়ে জানতে পারি আমার স্বামীকে কে বা কারা ছুরিকাঘাত করে হত্যা করে বেলাই মোলামগাড়ী ফেলে রেখে গেছে। আমি প্রাথমিক ভাবে কয়েকজনকে সন্দেহ করেছি। আমি প্রসাশনের কাছে আমার স্বামী হত্যার বিচার চাই।

এই ঘটানায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রসাশন) স্নিগ্ধ আখতার ও সিআইডি ক্রাইমসিন ইউনিট ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মনজুরুল আলম বলেন, নিহতের পিঠে, পাজরে ও হাতে আঘাতের চিহ্ন রয়েছে।প্রাথমিক তদন্তে মনে হয়েছে ছুরিকাঘাতে ছাইদুলের মৃত্যু হয়েছে। এই ঘটনায় একজনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়েছে। দুপুরে এই হত্যাকান্ডের ব্যাপারে প্রেস ব্রিফিং করা হবে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button