বাঘারাজশাহী সংবাদ

বাঘায় হত্যা মামলার আসামী গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন

বাঘা প্রতিনিধি : রাজশাহীর বাঘায় চকরাজাপুর ইউনিয়নের কালিদাসখালি গ্রামের জাকির হোসেন মোল্লা (২১) নামের এক দৃষ্টি প্রতিবন্ধী যুববকে হত্যা মামলায় আসামিদের দ্রুত গ্রেপ্তার ও ন্যায় বিচারের দাবি জানিয়ে মানববন্ধন করেছে স্কুল কলেজের শিক্ষার্থীসহ এলাকাবাসী। বুধবার (০৫ ফেব্রুয়ারী-২০২০) দুপুর ১২টায় চকরাজাপুর ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

চকরাজাপুর উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল হোসেনের সঞ্চালনায়-মানববন্ধনে বক্তব্য রাখেন অত্র ইউনিয়নের চেয়ারম্যান আজিজুল আযম, ইউনিয়ন আ’লীগের সভাপতি বাবলু দেওয়ান, সাধারণ সম্পাদক আব্দুস সালাম শেখ, নিহত জাকিরের মামা ও রাজশাহী জেলা যুবলীগের অর্থ সম্পাদক হাফিজুর রহমান সহ অন্নান্য নেতৃবৃন্দ।

মানববন্ধনে বক্তারা বলেন, এ এলাকায় একজন নিরিহ ব্যাক্তিকে গলা কেটে এ ধরনের নি:সংশ খুন এর আগে কখনও ঘটেনি। আমরা বর্তমান সরকারের চর এলাকাবাসী সুখে শান্তিতে বসবাস করে আসছিলাম, এই হত্যা কান্ডটি আমাদের সবাইকে মর্মাহত করেছে।

এই নির্মম খুনের ঘটনায় নিহত জাকিরের পিতা আবদুল খালেক মোল্লা জমিজমা সংক্রান্ত বিবাদের জের ধরে ৫ জনকে আসামী ও আরো ৪ /৫ জনকে আজ্ঞাত করে সন্দেহ মূলক একটি হত্যা মামলা করেছেন। অথচ ঘটনার ১২ দিন অতিবাহিত হলেও পুলিশ এখন পর্যন্ত কোন আসামীকে গ্রেপ্তার করতে পারেনি। আমরা এই মানব বন্ধনের মাধ্যমে অতিসত্বর এ মামলার এজারহারভুক্ত আসামী-সহ প্রকৃত অপরাধীদের দৃষ্টান্ত মুলক শান্তির দাবি জানাচ্ছি।

উল্লেখ্য, গত ২৪ জানুয়ারি রাত সাড়ে ৮ টার দিকে নিজ বাড়ি থেকে পার্শ¦বর্তি বাজারে ঔষধ আনতে যায় জাকির হোসেন (২১)। এরপর সকালে কালিদাসখালী এলাকার একটি মোটর ক্ষেতে তার গলাকাটা লাশ পাওয়া যায়।
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন, নিহত জাকির হোসেনের পিতা সন্দেহ মূলক ৫ জনকে অভিযুক্ত করে একটি হত্যামামলা দায়ের করেছেন। মামলায় অভিযুক্তদের গ্রেপ্তারসহ হত্যাকান্ডের প্রকৃত রহস্য উদঘাটনের জন্য আমরা আন্তরিকভাবে যথাসাধ্য চেষ্টা চালাচ্ছি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button