মোহনপুররাজশাহী সংবাদসারাদেশ

দরিদ্র মানুষদের পাশে সমাজ সেবক দেলোয়ার

 

আনছার তালুকদার স্বাধীন, মোহনপুর, রাজশাহীঃ

দেশে আতঙ্কের আরেক নাম করোনা। আর এই করোনায়, হোম কোয়ারেন্টাইনে থাকা দরিদ্র মানুষদের সাহায্য করলেন সমাজ সেবক দেলোয়ার।  শুক্রবার (২৭ মার্চ) সকাল ১০টার দিকে রাজশাহীর কেশরহাটে দেলোয়ার হোসেন নামের একজন সমাজকর্মী একক উদ্যোগে হোম কোয়ারান্টাইনে থাকা খেটে খাওয়া মানুষদের মাঝে চাল, ডাল, আলু ও সাবান বিতরণ করেন।

দেলোয়ার হোসেন হলেন কেশরহাট পৌরসভার হরিদাগাছি গ্রামের মৃত জাফর আলীর ছেলে। দীর্ঘদিন যাবৎ তিনি সমাজের নানা সমস্যায় দরিদ্র নিপীড়িত মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছেন। এরই সূত্র ধরে বিগত কয়েকদিন আগে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব যখন শুরু হয়, সে সময়ে নিজ উদ্যোগে করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে কেশরহাট এলাকায় সাধারণ খেটে খাওয়া মানুষদের মাঝে তিনি মাস্ক ও সাবান বিতরণ করেন।

আজ সাহায্য সামগ্রী বিতরণ শেষে তিনি সমাজের বিত্তশালীদের এই করোনা ভাইরাসের হাত থেকে হতদরিদ্র, দিনমজুর ও নিপীড়িত মানুষদের রক্ষা পাওয়ার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিতে বিশেষভাবে অনুরোধ করেন।

এ সময় উপস্থিত ছিলেন কেশরহাট পৌরসভার ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সমসের আলী, রাজশাহী কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি রুবেল হোসেন, আজাদ আলী, সিনিয়র সাংবাদিক এম এম মামুন, সুরসম্ভারের পরিচালক লিটন মাহমুদ, প্রমুখ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button