পুঠিয়ারাজশাহী সংবাদ

পুঠিয়ায় মাইক্রোর ধাক্কায় প্রাইভেটকার চালক নিহত, আহত ৬

পুঠিয়া প্রতিনিধিঃ

ঢাকা থেকে যাত্রী নিয়ে রাজশাহী ফিরছিলো একটি দ্রুতগতির হাইস। পথে লেন পাল্টে একটি বিপরিতগামী প্রাইভেটকারকে ধাক্কা দিলে প্রাইভেট কারের চালক গুরুতর আহত হয় এবং হাসপাতালে তার মৃত্যু হয়।

এ ঘটনায় হাইসের ৬ যাত্রীও আহত হয়েছে, যার মধ্যে দু’জন নারীও আছেন ৷বুধবার ১২ মে ভোর রাতে রাজশাহীর পুঠিয়া উপজেলার ঝলমলিয়া বাজার সংলগ্ন একটি তেল পাম্পের সামনে ঢাকা-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। আহতরা হাসপাতালে ভর্তি আছেন তবে তাৎক্ষণিক হাইসের চালক পালিয়ে গেছেন । নিহত প্রাইভেট কার চালকের নাম রাজু আহম্মেদ ৪৫ সে যশোর জেলার মাগুরা এলাকার রেজাউল ইসলামের ছেলে।

রাজুও প্রাইভেট কারে করে যাত্রী নিয়ে রাজশাহী এসেছিলেন। ফেরার পথে তিনি এ দুর্ঘটনার স্বীকার হন। আহতরা হলেন- পুঠিয়া উপজেলার বানেশ্বর এলাকার শহিদুল ইসলামের ছেলে রানা ৩৫, রাজশাহী মহানগরের ইসলামের স্ত্রী নাসিমা বেগম ৩৫, নাটোর বাগাতিপাড়া উপজেলার কলিম উদ্দিনের ছেলে রুবেল ৩০, মোহনপুর উপজেলার আঃ দুলালের ছেলে লতিফুর রহমান ১৮, তানোর উপজেলার মজিবুর রহমানের ছেলে রাসেল ২৫ ও বাগমারা উপজেলার আব্দুল গফুরের স্ত্রী কবিজান ৫০। আহতরা সকলেই হাইসের যাত্রি ছিলেন।

ঘটনা সুত্রে জানা গেছে, ঢাকা থেকে ১২ জন যাত্রী নিয়ে রাজশাহী ফিরছিলো ঢাকা মেট্রো-চ ৫১-১৮৫৩ হাইসটি এবং মাগুড়া থেকে যাত্রী নিয়ে রাজশাহীতে নামিয়ে দিয়ে আবার মাগুরা ফিরছিলো ঢাকা মেট্রো-গ ১২-৪৯১৬ প্রাইভেটকারটি। পথে ঝলমলিয়া এলাকায় দ্রুতগতির হাইসটি তার লেন পরিবর্তন করে প্রাইভেট কারকে ধাক্কা দেয় এতে হাইস এবং প্রাইভেট কার দুটিই উল্টে মহাসড়কের পাশে গিয়ে আচড়ে পড়ে। স্থানীয়রা জানতে পেরে দ্রুত ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে তাৎক্ষণিক রাজুর অবস্থার অবনতি হলে দ্রুত তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় চালক রাজু মারা যায়।

এদিকে আহতদের মধ্যে নাসিমা বেগম বাদে বাকী ৫ জনকেও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পবা হাইওয়ে শিবপুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি লুৎফর রহমান বলেন, প্রথমিকভাবে ধারনা করা হচ্ছে হাইসটি বেপরোয়া গতিতে ছিলো এবং লেন পরিবর্তন করে প্রাইভেটকারকে ধাক্কা দেয়ায় দুর্ঘটনাটি ঘটেছে। নিহত চালকের মাথায় আঘাত লাগায় তার মৃত্যু হয়েছে। তারা ঘটনাস্থল থেকে আলামত হিসেবে দুর্ঘটনা কবলিত হাইস ও প্রাইভেট কার উদ্ধার করে। নিহত চালকের ভাই বাদী হয়ে হাইসের চালকের বিরুদ্ধে মামলা করবেন বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button