পুঠিয়ারাজশাহী সংবাদ

পুঠিয়ায় কিশোর গ্যাং চক্রের “গ্যাং লিডার” বৃত্ত গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় কিশোর অপরাধ চক্রের নারী সদস্যের পর গ্যাং প্রধান মাহফুজুর রহমান (২৩) ওরুফে বৃত্ত কেও গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২১ অক্টোবর) রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার বানেশ্বর সরকারী কলেজের প্রধান ফটকের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত, মাহফুজুর রহমান (২৩) ওরুফে বৃত্ত উপজেলার পৌর এলাকার বাসিন্দা ও ব্যাংক কর্মকর্তা আতাউর রহমানের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) ও পুঠিয়া থানার এস আই সাজ্জাদ হোসেন। সাজ্জাদ হোসেন জানান, গত (৫ অক্টোবর) শনিবার সন্ধ্যায় উপজেলার পৌর এলাকার কৃষ্ণপুর মহল্লায় অবস্থিত একটি পরিত্যক্ত ভবনে তিন কিশোরকে আটকে রেখে নির্যাতন করা ছাড়াও গ্যাংয়ের নারী সদস্য দিয়ে জোরপূর্বক ভিডিও ধারন করে জিম্মি করে ২০ হাজার টাকা চাঁদাদাবী করে।

তারা কৌশলে পালিয়ে এসে পরেরদিন (৬ অক্টোবর) বৃত্তকে প্রধান আসামী করে চাঁদাবাজির মামলা দায়ের করেন। মামলার পর চক্রটির এক নারী সদস্যসহ ৭ জনকে গ্রেফতার করা হয় তাদের জিজ্ঞাসাবাদে গ্যাংয়ের মাস্টার মাইন্ড মাহফুজুর রহমান ওরুফে বৃত্ত বলে তারা পুলিশকে জানিয়েছে। এছাড়াও ঘটনার কথা স্বীকার করে গ্রেফতারকৃত নারী সদস্য সাকিলা খাতুন আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে বলেও জানান এস আই সাজ্জাদ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button