নওগাঁ

নওগাঁয় দিনে-দুপুরে দোকানপাট ভাংচুর করে দখলের চেষ্টা দুর্বৃত্তদের

মোঃ শাহ আলম, নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর পোরশায় দিনে-দুপুরে ১০-১২ জন লোকের সঙ্গবদ্ধ দল এসে সামাদ নামে এক ব্যক্তির দোকানপাট জবর দখল করার জন্য দোকানপাট ভেঙ্গে দিয়েছেন এমনটা অভিযোগ করেছেন ভুক্তভোগী দোকান মালিক এর বড় ছেলে মিজানুর রহমান।

গতকাল (৬ মে) শুক্রবার এই ঘটনাটি ঘটেছে নওগাঁর নিয়ামতপুর ইউনিয়নের কালাই বাড়ি মোড়ে।

স্থানীয়সুত্রে জানা গেছে, (৬ মে) শুক্রবার অনুমান দুপুর সাড়ে ১১ থেকে ১২ টার সময় সবাই নামাজের জন্য মসজিদে গেলে আগে থেকে প্রস্তুত হয়ে থাকা ওই চক্রের লোকজন এসে বসবাস করা সামাদ এর বাড়ি লাগোয়া ছয়টি দোকান ঘর ভেঙ্গে ফেলে। ভাংচুরের শব্দ শুনে সামাদের অসুস্থ স্ত্রী বাসার বাইরে গেলে দুর্বৃত্তরা তাকে মারার হুমকি প্রদান করে প্রাণের ভয়ে সে বাসায় চলে আসে।

স্থানীয় লোকজনের কাছ থেকে আরও জানা যায়, একই ভাবে ২০০৩ সালের ৩০ শে আগস্ট রোজ শনিবার সকাল ৭ ঘটিকায় সামাদের ছোট ভাই শফিকুল বোন শিরিন আক্তার এবং বড় মেয়ে নার্গিস সুলতানা সহ মোট তিন জনকে হত্যা করেছিল দুর্বৃত্তরা।

উক্ত হত্যা মামলাটি আদালতে বিচারাধীন অল্প কিছুদিনের মধ্যে মামলাটির রায় প্রদান করা হবে। তারই ধারাবাহিকতায় গতকাল আবারো তার দোকানপাটের উপর আক্রমণ চালিয়েছে বলে জানান ভুক্তভোগী আব্দুস সামাদ। রিপোর্টটি করার আগে অভিযোগ দায়েরের প্রক্রিয়া চলমান।

এই বিষয়ে পোরশা থানার অফিসার ইনচার্জ জরুল হক জানান সুষ্ঠু তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button