নওগাঁরাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীতে বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ

নিজস্ব প্রতিবেদকঃ

বিয়ের প্রলোভন দেখিয়ে রাজশাহী জেলার পবা উপজেলার নওহাটায় এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে রাতুল ইসলাম (১৮) বছর বয়সি এক বখাটে আটক করেছে পবা পুলিশ। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।

পুলিশ জানায়, গত (৯ মে) সোমবার ভুক্তভোগি ছাত্রী নওহাটায় প্রাইভেট পড়তে আসলে রাতুল ইসলাম তাদের নিজ বাড়িতে বিয়ের প্রলোভন দেখিয়ে রুমে নিয়ে গিয়ে আটকিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

পরে স্থানীয়রা মেয়েকে উদ্ধারকরে এবং মেয়ের অভিভাবকদের খবর দেয়। মেয়ের অভিভাবক চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি কনে। ভিকটিম এখন সেখানেই চিকিৎসাধীন রয়েছে। তবে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছে মেয়ের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল রয়েছে। এদিন সন্ধ্যায় পবা থানায় একটি ধর্ষণ মামলা করে মেয়ের পরিবার।

মামলা সূূত্রে জানা যায়, ধর্ষণকারী রাতুল ইসলাম নওহাটা নতুনপাড়ার নুরুল ইসলাম এর ছোট ছেলে। স্থানীয় সূত্রে জানা যায় রাতুল ইসলাম স্কুল কলেজের শিক্ষার্থীদের বিভিন্ন ভাবে যৌন হয়রানি করতো। রাস্তায় মেয়েদের ইভটিজিং থেকে শুরু করে অকথ্য ভাষায় গালি, জোরে বাইক চালানো, প্রকাশ্যে ধূমপান থেকে শুরু বাজে আড্ডা ছিল তার নেশা।

এ ব্যাপারে পবা থানা ওসি ফরিদ হোসেন বলেন, আমরা থানায় একটি অভিযোগ পেয়েছি। একজন স্কুলছাত্রী সোমবার সকাল ১০ ঘটিকায় নওহাটা কলেজ মোড়ে প্রাইভেট পড়তে আসে। সেখান থেকে রাতুল নামের একটি ছেলে ওই ছাত্রীকে তার বাসায় ডেকে নিয়ে যায়। বাসায় কোন লোকজন না থাকায় সেখানে জোর পূর্বক ধর্ষণ করা হয়। পরে মেয়ের পরিবার থানায় একটি ধর্ষণ মামলা করলে আমরা ওই ছেলে কে আটক করি এবং পুলিশি হেফাজতে নেয়া হয়।

তিনি আরো বলেন, থানায় মামলা হয়েছে, মামলার প্রকৃত ঘটনা তদন্তসাপেক্ষে আসামীকে আদালতে পাঠানো হবে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button