নওগাঁ

এবার প্রেমের টানে এস আই বরখাস্ত

নওগাঁ প্রতিনিধিঃ

এবার নারীঘটিত বিষয়ে জড়িত থাকার অভিযোগে নওগাঁর বদলগাছী থানার এসআই আরিফুল ইসলামকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। রবিবার রাতে একটি বাড়িতে প্রেমিকাসহ গ্রামবাসীর হাতে আটক হওয়ায় তার বিরুদ্ধে এ শাস্তিমূলক ব্যবস্থা নিয়েছেন পুলিশের উপর মহল।

ঘটনা তদন্তে নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপারকে (ক্রাইম) কেএমএ মামুন খান চিশতিকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছেন।

তদন্ত কমিটির অন্য দুই সদস্য হলেন, অতিরিক্ত পুলিশ সুপার (পত্নীতলা সার্কেল) তরিকুল ইসলাম ও জেলা পুলিশের বিশেষ শাখার সহকারী পুলিশ সুপার (এএসপি) মোছা: সুরাইয়া খাতুন।

নওগাঁর পুলিশ সুপার (এসপি) প্রকৌশলী মো. আব্দুল মান্নান মিয়া মঙ্গলবার রাত ৯টায় বদলগাছী থানার এসআই আরিফুল ইসলামকে সাময়িক বরখাস্ত করার বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার সকালে তাকে সাময়িক বরখাস্ত করে নওগাঁ পুলিশ লাইনন্সে সংযুক্ত করা হয়েছে। তদন্ত কমিটি করা হয়েছে। খুব তাড়াতাড়ি তদন্ত কমিটি তদন্ত প্রতিবেদন দাখিল করলে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

জানা গেছে, নওগাঁর বদলগাছী থানার এসআই আরিফুল ইসলাম রোববার দিবাগত রাতে বদলগাছী উপজেলার কদমগাছী গ্রামের একটি বাড়িতে তার জনৈক কথিত প্রেমিকাকে ডেকে নিয়ে আসেন। সেখানে এসআই আরিফুল ইসলাম তার সঙ্গে অসামাজিক কার্যকলাপের লিপ্ত হয়েছিলেন বলে অভিযোগ রয়েছে। এ ঘটনাটি জানার পর গ্রামবাসী ক্ষুব্ধ হয়ে ওঠেন। তারা ওই নারীসহ এসআই আরিফুল ইসলামকে আটকে রেখে বদলগাছী থানা পুলিশকে খবর দেন। এরপর থানা পুলিশ রাত সাড়ে ১২টার দিকে ঘটনাস্থলে গিয়ে এসআই আরিফুল ইসলামকে উদ্ধার করে।

বদলগাছী থানার ওসি চৌধুরী যোবায়ের আহম্মেদ বলেন, আরিফুল ইসলামকে একজন নারীসহ গ্রামবাসীরা আটক করে রেখেছিল। সেখানে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করেছে। সেই নারীর কোনো অভিযোগ না থাকায় তাকে ছেড়ে দেয়া হয়েছে বলে জানা যায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button