দূর্গাপুররাজশাহী সংবাদ

দুর্গাপুরের সেই রবিউলের বিরুদ্ধে আদালতে মামলা

 স্টাফ রিপোর্টারঃ অবশেষে সেই দুর্গাপুরের রবিউল সহ ৩ জনের বিরুদ্ধে রাজশাহীর জুডিশিয়াল আমলি বোয়ালিয়া আদালতে মানহানির মামলা দায়ের করেছেন আশরাফুল ইসলাম যাহার মামলা নং ৩৬ পি ২০২০ বীর মুক্তিযোদ্ধা জসিম উদ্দিনের ছেলে পুলিশের এ এস আই আশরাফুল ইসলাম।

বাদী আশরাফুল ইসলাম তার মামলায় উল্লেখ করেছেন চলতি মার্চ মাসের ৮ তারিখে আসামি রবিউল ইসলাম পিতা জনাব আলি গ্রাম ভাংগির পাড়া থানা দুর্গাপুর জেলা রাজশাহী তিনি বাদীর নিকট সুবিধা না পেয়ে রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক সানশাইন পত্রিকার শেষের পাতায় একটি মিথ্যে সংবাদ প্রকাশ করেছেন যার কোন প্রকার ভিত্তি নেই। তিনি উল্লেখ করেছেন এই সংবাদ প্রকাশে তার পঞ্চাশ লক্ষ টাকার মানহানি ক্ষতি হয়েছে। বাদীর আইনজীবি সংবাদ চলমান কে বলেন এই মামলায় রবিউল সহ তিন জনকে আসামি করা হয়েছে।

মামলার ৩ নং: আসামী বকুল

তিনি বলেন একজন পুলিশ সদস্যের বিরুদ্ধে কোন প্রকার সঠিক তথ্য প্রমান ছাড়া ছবি ব্যবহার করে সংবাদ প্রকাশ করা আইনগত নয়। সকল বিষয়ে শুনানি শেষে বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়েছেন। মামলার বাদী কান্না জড়িত কন্ঠে আদালত চত্তরে গনমাধ্যম কর্মীদের বলেন , আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান হয়ে নিজের জমি জায়গা নিয়ে ভুমি দস্যুদের ছোবলে সর্বসান্ত হতে বসেছি এরই মাঝে সাংবাদিক পরিচয় দান কারি এই রবিউল আমার নিকট সুবিধা চায় আমি তার সুবিধা পুরন করতে না পারায় সে অপর পক্ষের নিকট সুবিধা নিয়ে আমার নামে মিথ্যে সংবাদ প্রকাশ করেছে, যা আমার পুলিশের চাকরি জীবনে কখনো ঘটেনি। আমার শরীরে মুক্তিযোদ্ধার রক্ত বইছে আমি নিজেও দেশের কল্যানে কাজ করছি। তিনি বলেন সাংবাদিক পরিচয়ে এই রবিউল অনেক অপকর্মের সাথে জড়িয়ে থাকে এই দুর্গাপুরে, আমি তার অপকর্ম বন্ধ সহ ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিস্ট কর্তৃপক্ষের নিকট আবেদন করছি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button