গোদাগাড়ী

গোদাগাড়ীতে পানি না পেয়ে দুই কৃষকের বিষপান,মৃত্যু ১

গোদাগাড়ী প্রতিনিধিঃ

ধানের জমিতে পানি না পাওয়ায় রাগ-অভিমানে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দুই আদিবাসী কৃষক বিষপান করেন । এতে অভিনাথ মার্ডি (৩০) মারা যায় ও তার চাচাতো ভাই রবি মার্ডি (৩২) রামেক হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

বিষপানে নিহত কৃষক অভিনাথ মার্ডি উপজেলার দেওপাড়া ইউনিয়নের নবাইবটতলা নিমঘুটু গ্রামের বাবু চাঁদ মার্ডির ছেলে ।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত অভিনাথ মার্ডি ঈশ্বরীপুর মাঠে ধানের জমিতে পানি দেওয়ার জন্য ডিপের ড্রাইভার শাখাওয়াতের কাছে ১২-১৪ দিন থেকে ঘুরতে থাকে কিন্তু পানির জন্য সিরিয়াল দেওয়া হয় না। এরই মাধ্যে জমির পানি শুকিয়ে ধানি জমি সাদা হতে থাকে।

২৩ মার্চ বুধবার বিকেলে পুনরায় ডিপের ড্রাইভার কে পানির জন্য বললে পানি না পেয়ে রাগ-অভিমানে অভিনাথ মার্ডি ও রবি মার্ডি বিষ পান করে। ডিপের ড্রাইভার সেখানে বিষপানের কথা জানলে তাদের উদ্ধার করে অভিনাথ মার্ডির চাচাতো ভাই বাপ্পির ভ্যান গাড়ীতে উঠিয়ে দিলে বাড়ী নিয়ে যায়। পরে রাত ৯ টার দিকে অভিনার্থ মার্ডি মারা যায় । অপর দিকে রবি মার্ডিকে চিকিৎসার জন্য রামেক হাসপাতালে ভর্তি করা হয়।

ডিপের ড্রাইভার শাখাওয়াতের সাথে জানতে চাওয়া হলে তিনি বলেন, পানি দেওয়া হয়নি একথা একথা সম্পূর্ণ মিথ্যা। দুদিন আগেই পানি দিয়েছি। এটা তদন্ত করলেই পাওয়া যাবে। তবে তারা অতিরিক্ত চুয়ানি খেয়েছে বলে দাবি করেন ড্রাইভার শাখাওয়াত হোসেন।

এই বিষয়ে গোদাগাড়ী মডেল থানার ওসি কামরুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে আমিও সেখানে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছি। তদন্ত করে বিস্তারিত পরে জানানো হবে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button