বাগমারারাজশাহী সংবাদ

এম পি আয়েনের সুস্থতার জন্য প্রার্থনা করেছেন মেয়র আবুল কালাম আজাদ

তাহেরপুর/ বাগমারা, প্রতিনিধিঃ

বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মনোনীত রাজশাহী জেলা আওয়ামীলীগ এর সংগ্রামী যুগ্ন সাধারন সম্পাদক ও রাজশাহী -৩ (পবা-মোহনপুর) আসনের বর্তমান সংসদ সদস্য পবা-মোহনপুর বাসীর অভিভাবক কর্মী বান্ধব,জনবান্ধব নেতা সকলের প্রিয় মুখ প্রিয় নেতা জননেতা মোঃ আয়েন উদ্দীন এমপি ভাই আজ ভোরে অসুস্থ হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন। প্রিয় নেতার আকস্মিক অসুস্থতার খবর পেয়ে পরম করুণাময়ের দরবারে দ্রুত সুস্থতা কামনায় দোয়া/ প্রার্থনা করেছেন। তবে এমপির আকস্মিক অসুস্থতায় রাজশাহী জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ বিশেষ প্রার্থনা করেছেন।

খবর নিয়ে জানাযায়, শুক্রবার রাত সাড়ে তিনটার দিকে তিনি অসুস্থ হয়ে পড়েন। এমপি আয়েন উদ্দিন রাজশাহী নগরীর দড়িখরবোনা এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকেন। সেখানেই গত রাতে তিনি অসুস্থ হয়ে পড়েন।

এরপর তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে জরুরী বিভাগ থেকে তাকে ভিআইপি কেবিনে ১ নম্বরে ভর্তি করা হয়। আয়েন উদ্দিনের একটি ঘনিষ্ঠ সূত্র নিশ্চিত করেছে, তিনি উচ্চ রক্তচাপে ভূগছিলেন। এ কারণে তিনি অনেকটা অসুস্থ হয়ে পড়েন।

ওই সূত্রটি আরো জানায়, এমপি আয়েন উদ্দিন রাত সাড়ে তিনটার দিকে বাথরুমে যান। এরপর তিনি মাথা ঘুরে সেখানে পড়ে যেতে থাকেন। তবে কোন মতে বাথরুম থেকে বাইরে বের হয়ে এসে সোফায় বসে পড়েন। তারপর ধীরে ধীরে আরও অসুস্থ হয়ে পড়েন। পরিস্থিতি বেগতিক দেখে পরিবারের লোকজন তাকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। হাসপাতালের একটি সূত্র নিশ্চিত করেছে, আয়েন উদ্দিনের ব্লাডপ্রেসার, ডায়াবেটিসসহ বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। তবে প্রাথমিকভাবে জানা গেছে, উচ্চরক্তচাপের কারণেই তিনি অসুস্থ হয়ে পড়েন।

তবে আল্লাহ পাকের অশেষ মেহেরবাণী ও সকলের দোয়ায় তিনি সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন বলে নিশ্চিত করেন এমপির সবচেয়ে কাছের ও আস্থা ভাজন মানুষ ইকবাল হোসেন।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button