দূর্গাপুররাজশাহী সংবাদ

অবশেষে সেই বিতর্কিত ব্যক্তিকে সভাপতি করে তৈরি হল প্রেসক্লাব

 বিশেষ প্রতিনিধিঃ অবশেষে সেই বিতর্কিত ব্যক্তিকে জড়তার মধ্য দিয়ে দুর্গাপুর উপজেলা প্রেস ক্লাবের সভাপতির দ্বায়ীত্ব দিল কিছু সাংবাদিক। তবে প্রকৃত সাংবাদিকদের আড়াল করেই এমন বিতর্কিত ব্যক্তিকে সভাপতি করায় ফুসে উঠেছে কিছু স্থানীয় সংবাদ কর্মী।
জানা গেছে, দুর্গাপুর উপজেলা প্রেস ক্লাবের সদস্য ও সিনিয়র সহ সভাপতি রায়হান ইসলাম, যুগ্ন সম্পাদক ফরিদ আহমেদ আবির, সাংগঠনিক সম্পাদক আব্দুল আওয়াল, সদস্য কুরবান আলী , সদস্য বাবুল হেসেন, রুবেল সহ সকল কে আড়াল করে এই পকেট কমিটি তৈরি করেছে তারা।
আড়াল করে রাখা ব্যক্তিদের একাধিক ব্যক্তি অভিযোগ করে বলেন পুর্বে এই পকেট কমিটির সভাপতি রবিউলের কার সাজিতে আমরা তিনটি প্রেসক্লাবে পরিনত হয়েছিলাম, রবিউলের বিরুদ্ধে অনিয়মের একাধিক অভিযোগ রয়েছে এই উপজেলায়।
আমরা এই পকেট কমিটির তিব্র প্রতিবাদ জানাই সেই সংগে পুনরায় সাংবাদিক দের সংগঠক কমিটি তৈরি করতে চাই। তবে সিনিয়র সাংবাদিক আমিনুল ইসলাম বলেন এটি পকেট কমিটি হবে আমি বুঝতে পেরে সরে দাড়াতে চেয়েছিলাম, শুধু চক্ষু লজ্জায় কাউকে কিছু বলতে পারিনি, মডেল প্রেস ক্লাবের সিভাপতি মিজান মাহি বলেন , আমি বিভিন্ন চাপে সরে দাড়িয়েছি এর বেশী কিছুই বলতে চাইনা।
একটি সুত্র জানায় সাংবাদিক দের কমিটি করার জন্য সাংবাদিক অথবা সরকারি কর্মকর্তা দ্বায়ীত্ব পালন করার কথা কিন্তু সেখানে দুর্গাপুর থানার পুলিশের উপর হামলা কারী ব্যক্তি সেই দ্বায়ীত্ব পালন করেছে যে মামলা আদালতে চলমান রয়েছে এই নিয়ে চলছে বিভিন্ন মহলে কানা ঘসা।
রাজশাহীর একজন সিনিয়র সাংবাদিক বলেন সাংবাদিক দের না জানিয়ে প্রেস ক্লাব ! এমন কথা এর আগে শুনিনি তিনি বলেন এই কারনেই আজ সাংবাদিক সমাজ অবহেলিত হয়ে রয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button