রাজশাহী সংবাদসারাদেশ

নগরীকে পরিছন্ন রাখতে ড্রেন পরিষ্কারের কাজ পরিদর্শনে মেয়র লিটন

ষ্টাফ রির্পোটারঃ

মুজিববর্ষ উপলক্ষ্যে পরিচ্ছন্ন গ্রাম, পরিচ্ছন্ন শহর কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে রাজশাহী সিটি কর্পোরেশনের উদ্যোগে মহানগরীর অর্ন্তগত দক্ষিণ থেকে উত্তরমুখী কালভার্ট ও ড্রেন সমূহের কাদামাটি উত্তোলন কাজ চলমান রয়েছে।

রোববার দুপুরে মহানগরীর বিভিন্ন এলাকায় ড্রেনের কাদামাটি উত্তোলন কাজ পরিদর্শন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

রবিবার  দুপুরে প্রথমে মহানগরীর ২নং ওয়ার্ডের নিমতলা এলাকায় ড্রেনের কাদামাটি উত্তোলন কাজ পরিদর্শন করেন মেয়র। এরপর নগরীর রাণীবাজার ও আশপাশের এলাকায় একই কাজ পরিদর্শন করেন। পরিদর্শনকালে কাদামাটি উত্তোলন কাজের অগ্রগতিসহ সার্বিক বিষয়ে খোঁজখবর নেন তিনি।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন রাসিকের বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভাপতি, প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, ২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নজরুল ইসলাম, ৬নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নূরুজ্জামান, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন, পরিচ্ছন্ন কর্মকর্তা (মনিটরিং) মোঃ সাজ্জাদ আলী প্রমুখ ।

উল্লেখ্য, গত ৪ মার্চ মহানগরীর দক্ষিণ থেকে উত্তরমুখী ৪৬টি কালভার্ট এবং বিভিন ড্রেনের ৯০ দিনব্যাপী কাদামাটি উত্তোলন কাজের উদ্বোধন করেন মেয়র খায়রুজ্জামান লিটন। বর্ষা মৌসুমের আগে এই কর্মসূচি বাস্তবায়নের ফলে কালভার্ট ও ড্রেনে পানির প্রবাহ বৃদ্ধি পাবে, নগরীতে জলাবদ্ধতা হবে না এবং মশার বংশ বিস্তার রোধ হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button